নিরাপদ সড়ক চাই নোয়াখালী জেলা কমিটির সভাপতি নিজাম, সম্পাদক শামীম

নোয়াখালী জেলা প্রতিনিধি: নিরাপদ সড়ক চাই (নিসচা) নোয়াখালী জেলা শাখার ২০২৪-২০২৫ মেয়াদের কার্যকরী কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।
বৃহস্পতিবার নিসচা’র কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব এসএম আজাদ হোসেন এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ করা হয়।
বিজ্ঞপ্তিতে নিসচা’র নোয়াখালী জেলা শাখা আগামী দুই বছর মেয়াদের কার্যকরী কমিটির সভাপতি মোহাম্মদ নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক মো. জাহিদুর রহমান শামীম এবং সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান রায়হান নির্বাচিত হয়েছেন।
এর আগে গত ৩১ ডিসেম্বর নিসচা নোয়াখালী জেলা কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় পূর্বের কমিটি বিলুপ্তি করে গতকাল (১৮ এপ্রিল) বৃহস্পতিবার নোয়াখালী জেলা কমিটির কাগজপত্র পরীক্ষা-নিরীক্ষা শেষে সংগঠনের চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব এসএম আজাদ হোসেন এর স্বাক্ষরের মাধ্যমে আগামী দুই বছরের জন্য ৩৯ সদস্য বিশিষ্ট একটি চুড়ান্ত নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়। এছাড়াও সম্মানিত উপদেষ্টা হিসেবে ০৭ জনকে অন্তর্ভূত করা হয়েছে।
এমন সুন্দর ও সক্রিয় একটি কমিটির অনুমোদন দেওয়ায় জেলার শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা, ঈমাম, সামাজিক, রাজনৈতিক, জনপ্রতিনিধিসহ সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ কেন্দ্রীয় কমিটিকে ধন্যবাদ জানিয়ে জেলা কমিটিকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী জেলা প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.