নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতসহ চট্টগ্রামে পবিত্র রমজানে সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান বন্ধ রাখার দাবি

 

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের প্রায় ৬০ লক্ষ নাগরিকের দাবি আদায়ের একমাত্র সংগঠন চট্টগ্রাম নাগরিক ফোরামের নেতৃবৃন্দরা আসন্ন পবিত্র রমজান মাসে চট্টগ্রামে সর্বত্র নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করাসহ বিভিন্ন ধরনের বিচ্ছিন্নকরণ অভিযান বন্ধ করতে দাবি জানিয়েছেন। দীর্ঘ একমাস মুসলমান সম্প্রদায়ের সিয়াম সাধনার ক্ষেত্রে যেন কোন ধরনের সমস্যা সৃষ্টি না হয়, তার জন্য চট্টগ্রামে সর্বত্র নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে হবে।
চট্টগ্রাম নাগরিক ফোরামের মহাসচিব মো কামাল উদ্দিনের নেতৃত্বে আজ ১১ মার্চ সোমবার দুপুরে নগরের আগ্রাবাদের বিদ্যুৎ বিভাগের প্রধান কার্যালয়ে বিদ্যুৎ এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী অশোক কুমার চৌধুরীর সাথে এক সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময়ে মিলিত হন।
এ সময় আরও উপস্থিত ছিলেন ফোরামের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ফোরকান, সাংগঠনিক সম্পাদক মো : মনছুর আলম, ফোরামের নেতা স ম জিয়াউর রহমান, ইন্জিনিয়ার মোহাম্মদ এমরান, মাসুদ খান, মো : দিদারুল ইসলাম, এনামুল হক রাশেদী, মো: হাসান মুরাদ, সজিব ওয়াজেদ নিরব প্রমুখ।
মতবিনিময়কালে তত্ত্বাবধায়ক প্রকৌশলী অশোক কুমার চৌধুরী বলেন, আশা করি চট্টগ্রামে পবিত্র রমজান মাসে বিদ্যুৎ এর কোন সমস্যা হবে না, এরপরও বিদ্যুৎ বিভাগ চট্টগ্রামে সর্বত্র নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করবে, যাতে মুসলমানদের সিয়াম সাধনায় কোন ধরনের সমস্যা সৃষ্টি না হয়।
তিনি আরও বলেন, তেল ও গ্যাস সরবরাহে কোন ধরনের সমস্যা সৃষ্টি না হলে আশা করা যায় চট্টগ্রামে পবিত্র রমজান মাসে বিদ্যুৎ সরবরাহে তেমন একটা সমস্যা হবে না।
মতবিনিময়কালে নাগরিক ফোরামের নেতৃবৃন্দরা আশাবাদী পবিত্র রমজান মাসে বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করবে বিদ্যুৎ বিভাগ। এজন্য নাগরিক ফোরামের পক্ষ থেকে প্রধানমন্ত্রী, বিদ্যুৎ প্রতিমন্ত্রী ও বিদ্যুৎ বিভাগকে কৃতজ্ঞতা জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. . জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.