নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনসহ ৮ দফা দাবিতে ২৭ জুলাই খুলনায় সমাবেশ করবে ফেলাফত মজলিস

খুলনা ব্যুরো: আগামী ২৭ জুলাই খুলনায় বিভাগীয় সমাবেশ আহবান করেছে ইসলামি দল খেলাফত মজলিস।দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধ, নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন, গ্রেফতারকৃত আলেম-উলামা ও রাজনৈতিক নেতা-কর্মীদের মুক্তি এবং জাতীয় সংকট উত্তোরণসহ ৮ দফা দাবিতে দেশের বিভাগগুলোতে সমাবেশ করছে।
বিভাগীয় সমাবেশ উপলক্ষে সোমবার (২৪ জুলাই) নগরীর দোলখোলাস্থ দলীয় কার্যালয়ে প্রেস ব্রিফিং করে।
কেন্দ্রীয় নায়েবে আমীর এবং খুলনা বিভাগীয় সমাবেশ আয়োজনের তত্বাবধায়ক মাওলানা সাখাওয়াত হোসাইন প্রেস ব্রিফিং এ বলেন, রাজনৈতিক অস্থিতিশীল পরিস্থিতিতে দেশ আজ গৃহযুদ্ধের দিকে যাওয়ার আশংকা দেখা দিয়েছে। ২০১৪ ও ২০১৮ সালের মত নির্বাচন আর জাতি মেনে নেবে না। দলীয় সরকারের অধীনে কোন নির্বাচন সুষ্ঠু হয়নি, হতে পারেনা। এছাড়া দেশের রাজনীতিকদের দুর্বলতার কারণে বিদেশীরা হস্তক্ষেপের সুযোগ পাচ্ছে। এ কারণে দল নিরপেক্ষ সরকারের অধীনেই জাতীয় নির্বাচন হতে হবে। তিনি সরকারি দলকে বিরোধী দলগুলোর সঙ্গে বসে আলোচনার মাধ্যমে এ পরিস্থিতির সমাধানের আহবান জানান।
মাওলানা সাখাওয়াত হোসাইন আরও বলেন, জামায়াতে ইসলামী এবং চরমোনাই পীরের নেতৃত্বাধীন ইসলামী আন্দোলন সহ সকল ইসলামী দলকে সংগঠিত করে তৃতীয় শক্তি’র আবির্ভাব ঘটানোর প্রচেষ্টা চলছে। এর মাধ্যমে ইসলামী দলগুলোকে নিয়ে জোট গঠনেরও চেষ্টা অব্যহত রয়েছে। এ ক্ষেত্রে মত পার্থক্য ও অন্যান্য ছোট খাটো সমস্যা থেকে বেরিয়ে এসে দল নিরপেক্ষ সরকারের অধীনেই জাতীয় নির্বাচনকেই প্রাধান্য দেওয়া হচ্ছে। ইসলামী জোট গঠন করা সম্ভব হলে দলগুলোর সক্ষমতা অনুযায়ী আসন বন্টনের বিষয়ে আলোচনা হতে পারে বলেও উল্লেখ করেন তিনি। দল-মত নির্বিশেষে খুলনা বিভাগীয় সমাবেশে সকলকে অংশ গ্রহণের আহবান জানান মাওলানা সাখাওয়াত হোসাইন।
প্রেস ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে দলের জেলা সভাপতি মাওলানা এমদাদুল হক, জেলা সেক্রেটারী ও রূপসা উপজেলা ভাইস চেয়ারম্যান হাফেজ মাওলানা আব্দুল্লাহ যোবায়ের, জেলা নেতা জামান বিন রায়হান, নগর নেতা হাফেজ মো. শফিকুর রহমান, হাফেজ মো. সাজ্জাদ হোসেন, এমদাদুল্লাহ আজমী ডালিম প্রমূখ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.