নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি: চাঁপাইনবাবগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদল।
রবিবার সকালে পুলিশের বাধার মাঝেও জেলা শহরের ফরিরপাঁড়া থেকে বাঁতেনখা মোড় পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল হয়।
রবিবার সকালে শহরের নিমতলা মোড়ে ছাত্রদল নেতা কর্মীরা জড়ো হলে পুলিশ ধাওয়া করে এবং সকলকে ছত্রভঙ্গ করে দেয়। নেতাকর্মীর বাতেনখাঁ মোড়ে আবারও জড়ো হলে আবার থানা পুলিশ এবং ডিবি পুলিশ ধাওয়া করে। তারপরও পূনরায় ফকিরপাড়া গোরস্থানের সামনে নেতা-কর্মীরা একত্রিত হয়ে একটি ঝটিকা মিছিল করে।
ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের আয়োজনে জেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ ইউসুফ আলি রাজা এবং সদস্য সচিব মোঃ সাদ্দাম হোসেন এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক মোঃ সেতাউর রহমান, যুগ্ম আহ্বায়ক মুঃ আল-আমিন বিশ্বাস, যুগ্ম আহ্বায়ক মোঃ নজরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক তানভীর মাহমুদ সাকিব, যুগ্ম আহ্বায়ক মোঃ কবির হোসেনমীমসহ জেলা ও বিভিন্ন উপজেলা নেতৃবৃন্দ ও ছাত্রদল কর্মীরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.