নিজেই নিজের চুল কাটলেন কিয়ারা আদভানি!

বিটিসি বিনোদন ডেস্ক: কিয়ারা আদভানি শিরোনামে চলে আসেন ‘দ্য আনটোল্ড স্টোরি’-তে অভিনয় করে। এরপর ‘লাস্ট স্টোরিজ’-এ যৌন উদ্দীপনামূলক দৃশ্যে অভিনয় করে ঝড় তোলেন তিনি। এবার ফের ভাইরাল হলো এ অভিনেত্রীর একটি ভিডিও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি শেয়ার করেছেন কিয়ারা নিজেই। এতে দেখা যাচ্ছে, কথা বলতে বলতেই ঘ্যাঁচ ঘ্যাঁচ করে নিজের চুল কেটে ফেলছেন তিনি। সিনেমার শুটিং মনে করে বিভ্রমে পড়তে পারেন অনেকে। কিন্তু, সত্যিই তিনি নিজের চুল নিজেই কেটেছেন।

চুল কাটার মুহূর্ত ক্যামেরাবন্দি করে তা শেয়ার করেন নিজের ইনস্টাগ্রামে। কিন্তু এভাবে চুল কেটে ফেলার পেছনে রহস্য কী?

কিয়ারা জানিয়েছেন তাঁর ব্যস্ত শিডিউলের কথা। চুলের পেছনে একদম সময় দিতে পারছেন না। তাই যত্নও নেওয়া হয় না। খারাপ হয়ে গেছে চুলের হাল। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী নিজেই জানিয়েছেন সে কথা।

লিখেছেন, ‘আত্মগ্লানিতেও ভুগছি, চুল কেটে ফেলতেই হতো। ঠিকমতো চুলের যত্ন নিতেই পারছি না। তাই ভাবলাম, এটাই হয়তো সমাধান। বড় চুল কে না ভালোবাসে। কিন্তু লাগাতার ক্ষতি হচ্ছে হিট আর স্প্রে-তে। তাই আয়নার সামনে দাঁড়িয়ে নিজেই কাঁচি দিয়ে কেটে ফেলেছি।’

https://www.instagram.com/p/Bw3larIDAeR/?utm_source=ig_web_button_share_sheet

কিয়ারার এমন ভিডিও দেখে অনেকে তাঁর প্রশংসাও করেছেন। বলেছেন কিয়ারা সৌন্দর্যের সংজ্ঞা বদলে দিয়েছেন। অনেকে আবার এমনটিও জানিয়েছেন, তাঁরা নায়িকাকে নতুন লুকে দেখবেন বলে অপেক্ষায় রয়েছেন। আবার এই প্রশ্নও উঠেছে, বলিউডের হট নায়িকা কী সত্যি সত্যিই চুল কেটে ফেললেন, নাকি এটি অভিনয়ের খাতিরে?

এই মুহূর্তে ‘কবীর সিংহ’ ছবির শুটিংয়ে ব্যস্ত কিয়ারা। ১২ বছরের বড় শাহিদ কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করে খুশি তিনি। সবকিছু ঠিক থাকলে সন্দীপ ভাঙ্গা পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী ২১ জুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.