নিখোঁজ ২ মাদরাসাছাত্রকে পরিবারের কাছে হস্তান্তর

নীলফামারী প্রতিনিধি: নিখোঁজের পাঁচদিন পর নীলফামারীর ডোমার উপজেলার ডারকামারী আমজোড়াচাঁদ হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার দুই ছাত্রকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ।
আজ বুধবার (০৩ আগস্ট) বিকাল ৩টার দিকে ডোমার থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী ডেস্ক এবং সমাজসেবা কর্মকর্তার মাধ্যমে তাদের পরিবারের কাছে হস্তান্তর করে ডোমার থানা পুলিশ।
ওই দুই ছাত্র হলেন- জোড়াবাড়ি এলাকার মো. বাচ্চা মিয়ার ছেলে নুর জামাল (১২) ও একই এলাকার আজিজুল ইসলামের ছেলে মো. রিপন ইসলাম (১২)।
থানা সূত্রে জানা যায়, গত ২৯ জুলাই মাদ্রাসা থেকে দুপুরে খাবারের জন্য বাড়ি যাওয়ার সময় তারা নিখোঁজ হন। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাদের না পাওয়ায় ৩০ জুলাই ডোমার থানায় দু’টি সাধারণ ডায়েরি করে দুই পরিবার। এরপর ডোমার সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আব্দুল্লাহ তথ্য প্রযুক্তির মাধ্যমে সৈয়দপুরে তাদের অবস্থান সনাক্ত করেন। এতে ডোমার থানার এসআই লুৎফর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে সৈয়দপুরের বিভিন্ন  স্থানে অভিযান পরিচালনা করে রাবেয়া এলাকার লিটনের হোটেল থেকে তাদের উদ্ধার করেন। তারা দুইজনেই অভিমান করে সৈয়দপুরে চলে যায় বলে পুলিশ জানায়।
নুর জামালের বাবা মো. বাচ্চা মিয়া বলেন, ‘আমার ছেলে নিখোঁজ হওয়ায় খুব দুশ্চিন্তা ও ভয়ে ছিলোম। পুলিশ আমার ছেলেকে ফিরিয়ে দিয়েছে। ডোমার থানা পুলিশের জন্য অনেক দোয়া করি।’
এ বিষয়ে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন নবী বিটিসি নিউজকে বলেন, ‘দুই মাদ্রাসা ছাত্র অভিমান করে সৈয়দপুরে গিয়ে একটি হোটেলে কাজ করে সেখানেই থাকতো। তাদের উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নীলফামারী প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.