নারায়ণগঞ্জে পূর্বের শত্রুতার জেরে হত্যার চেষ্টা, বাড়ির গ্যাসের লাইনে অগ্নিসংযোগ

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের জালকুড়িতে পূর্বের জমি সংক্রান্ত বিরোধের জেরে বীর মুক্তিযোদ্ধা আঃ মোতালিব সাহেবের বাড়ির সবাইকে হত্যার উদ্দেশ্যে গ্যাসের লাইনে অগ্নি সংযোগের অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী বাড়ির মালিকের বড় ছেলে ইন্জিনিয়ার মাসুদ মিয়া জানায়, জালকুড়ি উত্তর পাড়া এলাকার মৃত বাদশা মিয়ার ছেলে আব্দুল আলী সরদার ও তার ছেলে মিনজার, তার ভাতিজা রতন, আতাউর, হাবিবুর, রহব আলী সহ বাদশা মিয়ার গংরা বিভিন্ন সময়ে গ্যাসের লাইন তাদের জায়গা সংলগ্ন স্থান থেকে অন্যত্র সরিয়ে নেওয়ার জন্য হুমকি দেয় এবং বলে, গ্যাসের লাইন সরিয়ে না নিলে বড় ধরনের দূর্ঘটনা ঘটাবে বলেও হুমকি দেয়।

তারই ধারাবাহিকতায় গত বুধবার (২২শে জুলাই) ভোরে সবাই যখন ঘুমন্ত অবস্থায় ছিল আর সেই সুযোগে গ্যাসের লাইনে অগ্নি সংযোগ করে পালিয়ে যায়। গ্যাসের লাইনে আগুন লাগার পর যখন ভুক্তভোগীরা মূল লাইন বন্ধ করতে যায় তখনও তারা বাধা দেয় যাতে লাইন বন্ধ না করতে পারে বরং পুরো বাড়ি পুড়ে যায়। আগুন নিয়ন্ত্রণে আসার পর যখন গ্যাসের লাইন পুনরায় সংযোগ দিতে যায় তখন ঐ সন্ত্রাসীরা তাদের দলবল নিয়ে এসে ভুক্তভোগীদের উপর আক্রমণ চালানোর উপক্রম হয়।

এমতাবস্থায় পুলিশের হস্তক্ষেপের পরেও  ভুক্তভোগীরা গ্যাসের লাইনে সংযোগ না দিতে পেরে  ফিরে আসে। এলাকাবাসীর সাথে কথা বলে জানা যার যে, আগুন লাগার পর ও পরবর্তীতে গ্যাসের লাইন সংযোগ দিতে গিয়ে যে পরিস্থিতি তৈরি হয়েছে এতে করে স্পষ্ট বুঝা যায় যে, মৃত বাদশা মিয়ার ছেলে আব্দুল আলী সরদার ও তার ছেলেসহ অন্যান্যরা পূর্ব পরিকল্পিতভাবে বাড়ির গ্যাসের লাইনে আগুন দিয়ে এই হত্যাকান্ড সংঘটিত করার চেষ্টা চালিয়েছিল।

এতে করে বিল্ডিংয়ের ব্যাপক ক্ষতি সাধন হয়। ভুক্তভোগী পরিবার তাদের সর্বোচ্চ শাস্তির দাবি জানায়। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.