নারায়ণগঞ্জে আ.লীগের দুই পক্ষে সংঘর্ষ, আহত ১০

নারায়ণগঞ্জ প্রতিনিধি:  নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়ার পুকুরপাড়া এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে গতকাল মঙ্গলবার রাতে  আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়।

এ সময় এক পক্ষ তিনটি মোটরসাইকেলে আগুন দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভায়। পরে পুলিশ গিয়ে দুই পক্ষকে ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বেশ কিছুদিন ধরে বিএনপি থেকে সদ্য আওয়ামী লীগে যোগদানকারী সাত খুন মামলার আসামি নুর হোসেনের সহযোগী নাজিম উদ্দিন নাজুর সঙ্গে যুবলীগ নেতা রাসেলের বিরোধ চলছিল। মঙ্গলবার রাতে পশ্চিমপাড়া পুকুরপাড় অবস্থিত সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইায়াছিন মিয়ার ব্যক্তিগত কার্যালয়ে দেখা করতে আসেন নাজিম উদ্দিন নাজুর সহযোগীরা।

এ সময় আগে থেকেই ওই কার্যালয়ে অবস্থান করছিল যুবলীগ নেতা রাসেল ও তার সহযোগীরা। পূর্ব বিরোধকে কেন্দ্র করে রাসেলের সঙ্গে নাজিম উদ্দিনের কথাকাটাকাটি হয়। পরে উভয়ের মধ্যে হাতাহাতির শুরু হয়। পরে এক পক্ষ আরেক পক্ষের ওপর দেশীয় অস্ত্রশস্ত্র, লাঠিসোঠা নিয়ে ঝাঁপিয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষকে ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের ঘটনায় ১০ জন আহত হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহিন শাহ পারভেজ বিটিসি নিউজকে জানান, আওয়ামী লীগের দু’টি পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। একটি মোটরসাইকেলে আগুন দেয়া হয়েছে।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.