নানা কর্মসূচির মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে ২১ আগস্ট পালন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: নানা কর্মসূচীর মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে দিবসটি পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে আজ শুক্রবার সকালে র‌্যালী, আলোচনা সভা, পুষ্পার্ঘ অর্পণ ও দোয়ার আয়োজন করা হয় আওয়ামীলীগের উদ্যোগে।

সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে দলীয় কার্যালয় চত্বর থেকে একটি শোক র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে বঙ্গবন্ধু মঞ্চে গিয়ে শেষ হয়।

সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বঙ্গবন্ধু ও ২১ আগষ্টে শহীদদের পুস্পার্ঘ অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামীলীগ নেতৃবৃন্দ। পরে বঙ্গবন্ধু চত্বরে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাবেক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ।

বক্তারা ২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলার বিবরণ তুলে ধরেন এবং এই মামলার বিচার কাজ দ্রুত শেষ করার জোর দাবী জানান।

এসময় পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, জেলা যুবলীগ ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক শহীদুল হুদা অলকসহ আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়ায় অংশ নেন উপস্থিত নেতা-কর্মীরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.