নাটোর হাসপাতাল ও পাসপোর্ট অফিস থেকে ৫ দালাল আটক


নাটোর প্রতিনিধি: নাটোর সদর হাসপাতাল ও পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে ৫ জন দালাল চক্রের সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল রোববার বিকাল পৌনে ৫টার দিকে নাটোর সদর হাসপাতাল থেকে ৪জন এবং পাসপোর্ট অফিস এলাকা ১ জনকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়।
গ্রেফতার কৃতরা হলো, শহরের কান্দিভিটার মোঃ শাকিল (২৯) কানাইখালীর মোঃ আব্দুর রব (৪২), মলি¬কহাটির মোঃ রাসেল (৩৩) মোঃ আমিনুল ইসলাম (২৬) এবং অপর জন মনজুরুল হক সুজন (৩০) কে পাসপোর্ট অফিস এলাকা আটক করা হয়। সে বড়াইগ্রাম উপজেলার কাউমকোলা গ্রামের আব্দুল খালেকের ছেলে।
র‌্যাব সূত্রে জানা যায়, সিপিসি-২-নাটোর ক্যাম্প, রাজশাহীর র‌্যাব ৫- এর একটি অপারেশন দল রোববার বিকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একটি দালাল বিরোধী অভিযান পরিচালনা করে ৫ জন কে গ্রেফতার করে। এ সময় তাদের নিকট হতে জাতীয় পরিচয়পত্র- ১টি, জন্ম সনদপত্র- ১টি, পাসপোর্ট ডেলিভারি স্লিপ- ১টি, আলামত হিসাবে জব্দ করা হয়।
পরে জেলা প্রশাসক কার্যালয়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোমা আক্তারের কাছে হাজির করা হলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৪ ধারায় দোষী সাব্যস্ত করে চারজন কে তিন হাজার) টাকা এবং অপর একজন কে ৫হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের কারাদণ্ড প্রদান আদেশ দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.