নাটোর সদরের হয়বতপুরে কুলি শ্রমিককে গুলি করে হত্যা


নাটোর প্রতিনিধি: নাটোর সদর উপজেলার হয়বতপুরে ফরহাদ খন্দকার (৩২) নামে এক কুলি শ্রমিককে গুলি করে হত্যা করা হয়েছে।নিহত ফরহাদ খন্দকার সদর উপজেলার একই এলাকার মসলুর উদ্দিনের ছেলে।
পুলিশ জানায়,গতরাত ১ টার দিকে ফরহাদকে বাড়ির সামনের হয়বতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনারের পাশে অজ্ঞাত দুস্কৃতকারীরা গুলি করে পালিয়ে যায়। বাড়ি ফিরতে দেরি হওয়ায় স্ত্রী লুৎফুন্নাহার স্বামীকে খুজতে বের হয়ে স্কুলের শহীদ মিনারের পাশে লাশ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে।খবর পেয়ে ভোরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। নিহত ফরহাদ হয়বতপুর গ্রামের মসলু মিয়ার ছেলে।
রাজশাহী থেকে সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শনের পর লাশ উদ্ধার করা হবে বলে জানিয়েছেন সদর থানার পরিদর্শক তদন্ত আবুল কালাম।রাতে স্কুলের শহীদ মিনারের পাশে মাদক সেবীদের আড্ডা বসে বলে অভিযোগ করে স্থানীয় লোকজনের।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বিটিসি নিউজকে জানান, বুধবার ভোরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত কেউ যুবককে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় একই গ্রামের রওশন শিকদারের ছেলে নিহতের মিতা ফরহাদ আলীকে জিঞ্জাসাবাদের জন্য আটক করা হয়েছে। রাজশাহী থেকে সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শনের পর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। তবে এ ঘটনায় এখানো কোন হত্যা মামলা হয়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.