নাটোর শহরের প্রধান সড়ক বন্ধ করে যুবলীগ প্রতিষ্ঠাতা শেখ মনির ৮০তম জন্মদিন পালন

নাটোর প্রতিনিধি: নাটোরে শহরের প্রধান সড়ক বন্ধ করে যুবলীগ প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মদিন পালন করা হয়েছে। আজ বুধবার শহরের প্রাণ কেন্দ্র হিসেবে পরিচিত পুরাতন বাসষ্ট্যান্ড এলাকায় এই প্রতিষ্ঠা বাষির্কীর আয়োজন করা হয়।

অনুষ্ঠান উপলক্ষে গত তিনদিন ধরে কানাইখালী পুরাতন বাসষ্ট্যান্ডে শহরের প্রধান সড়কে ডিভাইডারের উত্তর দিকে মূল রাস্তার ওপর মঞ্চ নির্মাণের কাজ শুরু করা হয়।

এই মঞ্চ নির্মাণের কারণে প্রথম দুই দিন ওই পথে ছোট-খাট যানবাহন চলাচল করলেও বুধবার ভোর থেকেই ওই রাস্তায় বাঁশ দিয়ে এবং পরে পৌর্টেবল ডিভাইডার দিয়ে সড়কটি বন্ধ করে দেয়া হয়।

এসময় অনুষ্ঠানস্থলে পুলিশকেও পাহাড়া দিতে দেখা যায়। শহরের ব্যস্ততম রাস্তাটির একাংশ বন্ধ রাখায় শহরবাসীকে অনেক দূভোর্গ পোহাতে হয়। সন্ধ্যায় শুরু হওয়া যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মদিন পালনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, নাটোর জজ কোটের পিপি মোঃ সিরাজুল ইসলাম, নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম রমজান এবং সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু।

অনুষ্ঠানে আলোচনা সভা, জন্মদিনের কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে সকালে জেলা আওয়ামী লীগ অফিসে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.