নাটোর মহান স্বাধীনতা দিবস পালিত

নাটোর প্রতিনিধি: নানা কর্মসূচির মধ্য দিয়ে নাটোরে মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। এসময় রাজনৈতিক দল ও নানা সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।
মঙ্গলবার (২৬ মার্চ) সৃর্যস্তর সাথে সাথে জেলা প্রশাসনের আয়োজনে শহরের মাদ্রাসা মোড় স্বাধীনতা চত্বরে ৩১ বার তপধ্বনি, শহীদ বেদীতে পুস্তবক অর্পণ, জাতীয় পতাকা উত্তলন, এক মিনিট নিরবতা ও দোয়া মোনাজাত করা হয়।
পরে সকাল ৮ টার দিকে নাটোর শংকর গোবিন্দ চৌধুরি ষ্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে কুচকাওয়াজ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ডিসপ্লে, সকাল ১০ টায় অনিমা চৌধুরি অডিটরিয়ামে জাতীর বীর সন্তান ও তার পরিবারবর্গকে সংবর্ধনা দেওয়া হয়। অন্যদিকে সকালে শহরে কান্দিভিটুয়া জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুম্পমাল্য অর্পন, নিরবতা পালন ও মুনাজাত করা হয় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক আবু নাছের ভুঞা, পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মাছুদুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি আ্যাডভোকেট সিরাজুল ইসলাম, সাধারন স¤পাদক মো. শরিফুল ইসলাম রমজান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলিসহ সরকারী কর্মকর্তা ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.