নাটোর বড়াইগ্রাম-গুরুদাসপুরে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীর মোটর শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক, নাটোর: নাটোর-৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিুকর রহমান পাটোয়ারীর নেতৃত্বে মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে কাছিকাটা টোলপ্লাজা থেকে শোভাযাত্রাটি শুরু হয়। এর আগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত ও ঢাকায় দলের উর্দ্ধতন নেতৃবৃন্দের সঙ্গে সাক্ষাৎ শেষে বড়াইগ্রামে ফেরার পথে টোলপ্লাজা এলাকায় ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে তার সমর্থকেরা ফুলের সম্বর্ধনা প্রদান করেন।

পরে তার নেতৃত্বে প্রায় ৮ শতাধিক মোটর সাইকেল, জিপ ও প্রাইভেট কারের বহরটি নয়াবাজার, রয়না ভরট হাট, রাজ্জাক মোড়, লক্ষীকোল বাজার, মৌখাড়া হাট, আহম্মেদপুর, বনপাড়া, ধানাইদহ, রাজাপুর ও জোনাইল বাজার ঘুরে পুনরায় বনপাড়া বাজারে গিয়ে মিলিত হয়। শোভাযাত্রা কালে তিনি ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। পরে বনপাড়ায় আয়োজিত সংক্ষিপ্ত পথসভায় উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, জেলা পরিষদ সদস্য আবু বকর সিদ্দিক ও আবুল কালাম জোয়াদ্দার, সাবেক ইউপি চেয়ারম্যান আতাউর রহমান জিন্নাহ, বনপাড়া পৌর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আবুল কালাম আযাদ, আওয়ামীলীগ নেতা জাকির হোসেন সরকার, আব্দুস সোবহান প্রামাণিক ও ডা. ফেরদৌস আলম, বড়াইগ্রাম পৌর যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাবর ও সাধারণ সম্পাদক রেজাউল করিম বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বর্তমান সরকারের নানা উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে বলেন, স্বাধীনতার পর এ আসনে বড়াইগ্রাম থেকে মাত্র একবার আওয়ামীলীগের প্রার্থী মনোনয়ন দেয়া হয়েছে। অথচ এ আসনের দুটি উপজেলার মধ্যে বড়াইগ্রামেই আওয়ামীলীগের ভোটার বেশি। তাই জনপ্রিয়তার বিচারে আগামী নির্বাচনে এ আসনে বড়াইগ্রাম থেকে উপজেলা চেয়ারম্যান ডা.সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে নৌকা প্রতীক দেয়ার জন্য দলীয় হাইকমান্ডের প্রতি জোর দাবী জানান তারা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.