নাটোরে ৯ বছরের শিশুকে ধর্ষণ করল মাদরাসার শিক্ষক, ধর্ষক গ্রেফতার

নাটোর প্রতিনিধি: নাটোরে এক শিশুকে ধর্ষণ করেছে এক মাদরাসা শিক্ষক। এ ঘটনায় ওই শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। অপরদিকে আহত শিশুটিকে উদ্ধার করে নাটোর সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে নাটোর সদর উপজেলার সিংগারদহ গ্রামে এ ঘটনা গটে। আটক শিক্ষক পারভেজ একই গ্রামের ইউসুফ আলীর ছেলে।

পুলিশ ও এলাকা বাসী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, হাফেজ পারভেজ নাটোর শহরের কান্দিভিটা হাফিজিয়া মাদরাসার একজন শিক্ষক। করোনার কারণে মাদরাসা বন্ধ থাকায় সে গ্রামের বাড়িতে কিছু শিশুদের কোরআন শিক্ষা দেয়া শুর“ করে।

আজ বৃহস্পতিবার সকালে সকাল সাড়ে আটটার দেক সকল বাচ্চাদের ছুটি দিলেও ওই শিশুটিকে থাকতে বলে। এরপর শিশুরা চলে গেলে হাফেজ ওই শিশুটিকে ধর্ষণ করতে শুর“ করে। এসময় শিশুটির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে পারভেজ পালিয়ে যায়। পরে আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে পরিবারের লোকজন নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

নাটোর থানার ওসি জাহাঙ্গীল আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এ বিষয়ে থানায় অভিযোগ দেয়া হলে পুলিশ অভিযান চালিয়ে দুপুরে সিংগারদহ মাঠের মধ্য থেকে পারভেজকে গ্রেফতার করে করে থানায় নিয়ে আসে।

নাটোর আধুনিক সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মঞ্জুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, শিশুটির অনেক রক্ত ক্ষরণ হয়েছে। তার সুস্থ্য হতে সময় লাগবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.