নাটোরে ৪শ’ ছাড়ালো করোনা রোগী। শহরের দলিল লেখক, স্বনর্কার, গৃহিনীসহ নতুন আক্রান্ত আরো ৭

নাটোর প্রতিনিধি: আজ সোমবার নাটোরে নতুন করে আরো ৭ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। ৪৪টি নমুনার বিপরীতে ঢাকা থেকে পাঠানো এ রিপোর্টে নাটোর সদরে ৪ জন, লালপুরে ২ জন এবং বাগাতিপাড়ায় ১ জন সনাক্ত হয়েছেন কোভিড-১৯।

এর মধ্যে নাটোর শহরের কান্দিভিটা সাব রেজিস্টার অফিসের দলিল লেখক আক্রান্ত হয়েছেন করোনায়। তার বাড়ি সদর উপজেলার গোকুল নগর গ্রামে। এছাড়া উত্তর পটুয়াপাড়া মহল্লার এক স্বর্ন কারিগর,মল্লিকহাটী এলাকার এক গৃহিনী আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। এর বাইরে সাদ্দাম হোসেন নামে শহরের আরেক যুবকের শরীরে ধরা পড়েছে ভাইরাস।

লালপুরে আক্রান্ত ২ জনের মধ্যে একজনের বাড়ি রাজশাহীর মোহনপুর এলাকায়। তিনি তার শশুরবাড়িতে অবস্থানকালীন সময়ে সেখান থেকেই নমুনা প্রদান করেন। তিনি ঢাকার একটি প্রতিষ্ঠানে চাকরি করেন।

এর বাইরে লালপুর উপজেলার টিটিয়া গ্রামের এক ব্যক্তি আক্রান্ত হয়েছেন করোনায়। তিনি রুপপুর পারমানবিক বিদ্যূৎ কেন্দ্রে চাকরি করেন। পূনরায় যোগদানের আগে বাধ্যতামূলক নমুনা পরীক্ষার পর ধরা পড়ে সংক্রমন।

আজ সোমবার বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের এক স্বাস্থ্য কর্মির শরীরে ধরা পড়েছে করোনা ভাইরাস।

এর আগে রাজশাহী থেকে আসা রিপোর্টে সিংড়া স্বাস্থ্য কমপ্লেক্সে এ্যাম্বুলেন্স চালকের শরীরে ধরা পড়ে করোনা ভাইরাস।নিয়ম মাফিক প্রতি ৩ সপ্তাহ পর পর নমুনা প্রদানের পর এবার তার শরীরে ধরা পড়ে সংক্রমন। ঢাকা ও রাজশাহী মিলিয়ে আজ নাটোরের ৫০টি নমুনা পরীক্ষা করে ৮ জনের শরীরে ধরা পড়ে করোনা ভাইরাস।

এ নিয়ে নাটোর জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪শ ছাড়ালো। তবে এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৬৬ জন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.