নাটোরে ১ মাস ১৪ দিনেই সন্ধান পাওয়া যায়নি স্কুল ছাত্র মাহির

নাটোর প্রতিনিধি: গত ১ মাস ১৪ দিনেও সন্ধান পাওয়া যায়নি নাটোর শহরের উত্তর বড়গাছা (হাফরাস্তা) এলাকার মাহী নামে এক স্কুল ছাত্রের। গত ৭ জুলাই থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছেনা।

নিখোঁজ মোহাইমিনুল কবির মাহী উত্তর বড়গাছা হাফরাস্তা এলাকার নলবাতা হাইস্কুলের সহকারী শিক্ষক মোঃ হুমায়ূন কবিরের ছেলে এবং নাটোর নাটোর সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র। এ বিষয়ে নাটোর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

এদিকে একমাত্র পুত্রকে হারিয়ে শয্যাশায়ী হয়েছেন মাহীর মা স্কুল শিক্ষিকা মাহজবিন ইসলাম।

মাহীর পিতা হুমায়ূন কবির বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গত মঙ্গলবার (৭ জুলাই) বেলা ১১ টার সময় মাহী বাড়ি থেকে বের হয়ে যায়। আর ফিরে আসেনি। সকল আত্মীয় স্বজনের বাসায় যোগাযোগ করেও মাহীর কোন সন্ধান পাওয়া যায় নি। যাওয়ার সময় তার পরনে ছিল কমলা রংয়ের টি শার্ট ও গ্রামীণ চেকের থ্রী কোয়ার্টার প্যান্ট।

মাহীর নিখোঁজের বিষয়ে দায়িত্বপ্রাপ্ত নাটোর সদর থানা পুলিশ পরিদর্শক মোঃ আনহার হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মাহীকে উদ্ধারের সর্বোচ্চ চেষ্টা আমরা চালিয়ে যাচ্ছি। নাটোর সদর থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। কোন সহৃদয় ব্যাক্তি মাহীর সন্ধান পেলে .01712-338182–01772-383974নং এ জানানোর জন্য অনুরোধ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.