নাটোরে ১৯বিএনপি নেতাকর্মী কারাগারে


নাটোর প্রতিনিধি: নাটোরের ১৯বিএনপি নেতাকর্মীকে মঙ্গলবার কারাগারে পাঠিয়েছে আদালত। গত ২১নভেম্বর সদরের দিঘাপাতিয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়ায় আব্দুল আজিজের নির্মানাধীন দোকানের সামনে ককটেল রাখার বিষয়ে নাটোর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলায় ৩১বিএনপি নেতাকর্মীকে অভিযুক্ত করা হয়।
অভিযুক্তদের মধ্যে ২৬জন উচ্চ আদালত থেকে জামিন নেন। এই ২৬জন জামিনের মেয়াদ শেষে মঙ্গলবার নাটোর জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে স্থায়ী জামিনের আবেদন করেন। আদালতের বিচারক শরীফ উদ্দিন তাদের মধ্যে অসুস্থ্য সাতজনের জামিন মঞ্জুর করলেও বাঁকী ১৯জনকে কারাগারে পাঠানোর নিদের্শ দেন।
কারাগারে যাওয়া ১৯ বিএনপি নেতাকর্মীর মধ্যে রয়েছেন, জেলা তাঁতী দলের সভাপতি ও দিঘাপাতিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, প্রচার সম্পাদক জুয়েল রানা, দিঘাপতিয়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আব্দুল কুদ্দুস, সদর থানা যুবদলের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন, ইউনিয়ন যুবদল সম্পাদক ফরহাদ হোসেন, ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক জিল্লুর মাষ্টার, ইউনিয়ন কৃষক দল সভাপতি বজলুর রহমান, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.