নাটোরে হেরোইনসহ আটক-২

নাটোর প্রতিনিধি: নাটোরে প্রায় ৪ কোটি টাকা মূল্যেমানের ৩ কেজি ৭০০ গ্রাম হেরোইনসহ সাগর আলী (২১) এবং সালাহ উদ্দিন (২১) নামের দুই জনকে আটক করেছে পুলিশ। এসময় হেরোইন বহনের কাজে ব্যবহৃত একটি পাথর বোঝাই ট্রাক জব্দ করা হয়।
আজ দুপুর বারোটার দিকে নাটোর পুলিশ লাইনস এর ড্রিল সেডে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ এই কথা জানান পুলিশ সুপার তারিকুল ইসলাম।
তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাটোর পুলিশের একটি দল জানতে পারেন যে, চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকাগামী পাথর বোঝাই ১টি ট্রাক হেরোইনসহ নাটোরের দিকে আসছে। এই সংবাদের ভিত্তিতে ঊর্ধ্বতন অফিসারের উপস্থিতিতে আজ ২২ আগস্ট মঙ্গলবার ভোর সোয়া তিন টার দিকে শহরের বড়হরিশপুর এলাকার মেসার্স মুন মটরস এর দোকানের সামনে ট্রাকটি থামানো হয়।
এসময় ট্রাকে থাকা চাঁপাইনবাবগঞ্জ সদরের মিয়া সাহের পাড়া মহল্লার আব্দুস সাত্তারের ছেলে ট্রাক চালক সাগর আলী (২১) এবং চালকের সহকারী গাজীপুর জেলার কালীগঞ্জউপজেলার ব্রাহ্মনগাঁও গ্ৰামের মোঃ সেলিম এর ছেলে সালাহ উদ্দিন (২১)কে আটক করে। পরে ট্রাকের ভিতর তল্লাশি করে ড্যাশ বোডের ভিতর সাদা পলিথিনে মোড়ানো মোট ৯ টি প্যাকেটের ভিতর প্রায় ৪ কোটি টাকা মূল্যের ৩ কেজি ৭শ গ্রাম হেরোইন পাওয়া যায়। এসময় হেরোইন বহনের কাজে ব্যবহৃত পাথর বোঝাই ট্রাক জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধেমাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
ঘটনার সাথে আরও কেউ জড়িত আছে কিনা তা তদন্ত করা হচ্ছে, জড়িত কেউ থাকলে তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.