নাটোরে স্বতন্ত্র প্রার্থীর পোষ্টার ছেঁড়ার অভিযোগ

নাটোর প্রতিনিধি: নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের স্বতন্ত্র প্রার্থী এবং সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের নির্বাচনী পোস্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে নলডাঙ্গা উপজেলার মাধনগর ইউনিয়নের জোয়ানপুর শেখপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং স্বতন্ত্র প্রার্থী আহাদ আলী সরকারের সমর্থক নূরুল ইসলাম লোবান বলেন, রাত ৯টার দিকে আমি সহ বেশ কয়েকজন মাধনগর বাজারে স্বতন্ত্র প্রার্থী আহাদ আলী সরকারের নির্বাচনী অফিসে বসে ছিলাম। এসময় আমরা খবর পাই জোয়ানপুরে আহাদ আলী সরকারের ট্রাক মার্কার পোস্টার ছেঁড়া হচ্ছে। পরে ঘটনাস্থলে যেয়ে দেখি সব পোস্টার ছেঁড়া অবস্থায় রাস্তায় পড়ে আছে। এরপর আমরা পুলিশে খবর দিলে থানার ওসি এবং এ্যাসিলেন্ড ঘটনাস্থল পরিদর্শন করে গেছে।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পোস্টার গুলো নৌকা প্রার্থীর সমর্থকরা ছিঁড়েছে বলে অভিযোগ করেন তিনি।
স্বতন্ত্র প্রার্থী আহাদ আলী সরকার বলেন, গতকাল রাতে মাধনগরে পোস্টার ছেড়ার কথা স্থানীয় নেতাকর্মীরা আমাকে জানিয়েছেন। আজকে এ বিষয়ে লিখিত অভিযোগ দেব।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান বলেন, পোস্টার ছেড়ার কথা স্থানীয়রা জানালে নলডাঙ্গা সহকারী কমিশনার ভৃমি রাকিবুল ইসলাম সহ আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা মৌখিকভাবে অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.