নাটোরে সুদের টাকা না পাওয়ায় নারীর সাথে অনৈতিক কাজের প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে বাদাম বিক্রেতাকে হত্যা, গ্রেফতার-৫


নাটোর প্রতিনিধি: সুদের টাকা না পাওয়ায় নারীর সাথে অনৈতিক কাজের প্রলোভন দেখিয়ে নাটোরের বাগাতিপাড়ায় তপন চন্দ্র চৌধুরী (৩৫) নামে এক বাদাম বিক্রেতাকে হত্যা করা হয়। এই হত্যাকান্ডের ৪৮ ঘন্টার মধ্যেই ঘটনার মূল পরিকল্পনাকারী মাইনুল ইসলামসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাবের সদস্যরা।
রবিবার সকাল ১১টার দিকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৫ এর সিইও লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ার।
গ্রেফতারকৃতরা হলো, বাগাতিপাড়া উপজেলার বাড়ইপাড়া গ্রামের মৃত বয়েজ উদ্দিন সরকারের ছেলে মাইনুল ইসলাম (৪৫), আলম মোল্লার ছেলে মিলন মোল্লা (২৫), আমিরুল ইসলামের ছেলে আলামিন ইসলাম(২০), কৃষ্ণপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মোঃ শরিফুল ইসলাম (৩৫), বিহারকোল গ্রামের বাবুল শেখের ছেলে শাহাবুল শেখ(৩০)।
এসময় লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ার আরো জানান, চাঞ্চল্যকর এই হত্যা মামলার মূল পরিকল্পনাকারী মাইনুল ইসলাম একজন সুদ কারবারি ছিলেন। বাদাম বিক্রেতা তপনের নিকট তিনি সুদের টাকা পেতেন। কিন্তু ওই টাকা দিতে ব্যর্থ হন তপন। ২১ সেপ্টেম্বর রাতে তপন বাদাম বিক্রিশেষে বাড়ী ফেরার পথে মাইনুল ইসলাম ও তার সহযোগীরা নারীর সাথে অনৈতিক কাজের প্রলোভন দেখিয়ে তপনকে বাগাতিপাড়া উপজেলার বিহারকোল এলাকায় জনৈক ইয়াসিনের ফার্মের কাছে ডেকে নেয়। সেখানে আগে থেকেই ওঁত পেতে ছিল গ্রেফতারকৃতরা। সেখানে তপন পৌছানো মাত্র তারা তপনকে এলোপাতারি মারপিট করায় সেখানেই মারা যান তপন। পরে তার মরদেহ উপজেলার ৮ নং ওয়ার্ডের নীল চড়া মাঠে ফেলে রেখে যায় হত্যাকারীরা। এই ঘটনায় নিহত তপনের ভাই নিতিশ চন্দ্র বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে র‌্যাব বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
অপর এক প্রশ্নের জবাবে লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ার বিটিসি নিউজকে জানান, মাইনুল কি পরিমাণ সুদের টাকা তপনের কাছে পেতেন তা তদন্তাধীন রয়েছে। তদন্তশেষে আরো বিস্তারিত জানানো যাবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.