নাটোরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের উদ্বোধন

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের উদ্ধোধন করা হয়েছে। রোববার (৫ মে) দুপুরে সিংড়া শেরকোল নির্বাহী অফিসার হা-মীম তাবাসসুম প্রভা এই নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হা-মীম তাবাসসুম প্রভা বলেন, উপজেলা পর্যায়ে এ ধরনের একটি স্টেডিয়াম নির্মাণের ফলে উৎফুল­ এলাকার মানুষ। সারাদেশে গ্রাম পর্যায়ে খেলাধুলার মান উন্নয়ন এবং প্রসারে উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ নিঃসন্দেহে বর্তমান সরকারের একটি ভালো উদ্যোগ।
এলাকায় মাঠ থাকলেও সেখানে খেলাধুলার ভালো কোনো পরিবেশ নেই। ফলে সিংড়ায় স্টেডিয়ামটি নির্মিত হলে এলাকার ক্রীড়ামোদীরা তাদের প্রতিভা বিকাশের সুযোগ পাবে।
এসময় উপস্থিত ছিলেন-সহকারী কমিশনার (ভৃমি) মো. বোরহান উদ্দিন মিঠু, সিংড়া মডেল প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক কায়েম উদ্দিন,সাংগঠনিক সম্পাদক রবিন খান,সারোয়ার হোসেন’সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে ও জাতীয় ক্রীড়া পরিষদের বাস্তবায়নে ১২ কোটি টাকা ব্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজ আগামী ২৫ সালের জুনের আগে শেষ হওয়ার কথা রয়েছে। এর আগে ৩১ জুলাই ২০২৩ এ এই কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী এ্যাড. জুনাইদ আহমেদ পলক।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.