নাটোরে যাত্রা শুরু হলো নতুন খেলা চুক বল

নাটোর প্রতিনিধি: নাটোরে যাত্রা শুরু হলো নতুন খেলা। নতুন এই খেলাকে কেন্দ্র করে ইতিমধ্যে নাটোর শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে দুই দিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয় । নতুন এই খেলার উদ্বোধন করেন,বিশিষ্ট সমাজসেবক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল।

এসময় যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আব্দুর রহিম, তাপস কুমার সার্বভৌম, হ্যান্ডবল কোচ মাসুদুর রহমান মাসুদ, জাতীয় দলের হকি খেলোয়ার সারোয়ার হোসেন সাদ্দাম, চুকবলের জাতীয় দলের খেলোয়ার ও প্রশিক্ষক আব্দুল রাহাত সহ খেলোযার ও ক্রীড়া সংস্থার সদস্যরা।

চুকবলের জাতীয় দলের খেলোয়াড় ও প্রশিক্ষক আব্দুল রাহাত জানান, এই খেলা অনেকটা হ্যান্ডবলের মতো। এই খেলায় মোট ১২জন খেলোয়াড় থাকে। এর মধ্যে ৭জন মাঠে থাকেন। পয়েন্টের এই খেলায় মোট ৩জন রেফারি থাকে।

তিনি আরও জানান, ২০১৪সালে চট্টগ্রাম থেকে এই খেলার যাত্রা শুরু হয়। ২০১৮সালে খেলাটি ফেডারেশনের অনুমতি পায়। আজ ৫ জানুয়ারী থেকে জাতীয় পর্যায়ের খেলা শুরু হবে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, নাটোরে এই প্রথম নতুন এই খেলার যাত্রা শুরু হল। আগামী দিনে উন্নত প্রশিক্ষন দিয়ে জাতীয়মানের খেলোয়ার তৈরা করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.