নাটোরে ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয়ে চাঁদাবাজির সময় আটক-৫

নাটোর প্রতিনিধি: নাটোরে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ক্লিনিকে চাঁদাবাজির অভিযোগে ৫ জনকে আটক করেছে পুলিশ। আজ শনিবার (২০ ফেব্রয়ারী) দুপুরে শহরের নিচাবাজার এলাকায় হাসপতাল রোডের মেমোরি ডায়াগনস্টিক সেন্টার থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, খুলনার কোতোয়ালি থানার সিয়াপাড়ার আব্দুস সালামের ছেলে সিরাজুল ইসলাম, খানজাহান থানার কুয়েটের ফুলবাড়ী গেট এলাকার হাসিব উদ্দিনের ছেলে আতিকুর রহমান, মুন্সিগঞ্জ সদর থানার গণকপাড়ার হযরত আলীর ছেলে মনিরুজ্জামান, ঢাকার পূর্ব রামপুরার আব্দুল হাই খানের ছেলে মাহবুব আলম খান এবং ঝালকাঠির নলছিটি উপজেলার রায়াপুরার আলমাস আলী খানের ছেলে আরিফুর রহমান নয়ন।
তবে আটককৃতরা জানান, তারা সকলেই ইন্টারন্যাশনাল হিউমান রাইটস এন্ড ডিটেকটিভ নিউজ সোসাইটির সদস্য।
মেমোরি ডায়াগনস্টিক সেন্টারের মালিক তৌকির রহমান তনু বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আজ শনিবার (২০ ফেব্রয়ারী) দুপুরে ইন্টারন্যাশনাল হিউমান রাইটস অ্যান্ড ডিটেকটিভ নিউজ সোসাইটির সদস্যরা নিজেদেরকে ম্যাজিস্ট্রেট ও সোসাইটির বিভিন্ন পরিচয় দিয়ে তার ডায়াগনস্টিক সেন্টারে চাঁদাবাজির চেষ্টা চালায়।
এসময় তাদের অসংলগ্ন আচরণ ও কথাবার্তায় সন্দেহ হলে তিনি ৯৯৯ নম্বরে ফোন দিয়ে সহযোগিতা কামনা করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যান।
নাটোরের লালপুরের গোপালপুর ডায়াগনস্টিক সেন্টারের মালিক আব্দুল কুদ্দুস বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল শুক্রবার (১৯ ফেব্রয়ারী) তার কাছে ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ১০ হাজার টাকা দিতে বাধ্য করেন তারা।
নাটোর সদর থানার ওসি তদন্ত আব্দুল মতিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আটকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.