নাটোরে ব্যক্তি উদ্যোগে রাস্তা মেরামত


নাটোর প্রতিনিধি: নাটোর পৌরসভার ২ নং ওয়ার্ডের উলিপুর,ঝাউতলা,ভাটোদ্বারা মহল্লার জরাজীর্ণ তিনটি রাস্তা ব্যক্তিগত উদ্যোগে সংস্কার করা হয়েছে। ব্যক্তিগত অর্থায়নে রাস্তা তিনটিতে ইট ও মলপা বিছিয়ে চলাচলের উপযোগী করেন সাবেক কাউন্সিলর ও বিশিষ্ঠ সমাজসেবক জাহিদুর রহমান জাহিদ।
জানা গেছে, নাটোর পৌরসভার ২ নং ওয়ার্ডের উলিপুর,ঝাউতলা,ভাটোদ্বারা মহল্লার শত শত শিক্ষার্থী ও জনসাধারণের তিনটি রাস্তা চলাচল অযোগ্য হয়ে পড়ে। ফলে দুর্ভোগে পড়েন এলাকাবাসী।রাস্তাটি খানাখন্দে ভরে গেলে বর্ষার পানি জমে সৃষ্ঠি হয় জলাবদ্ধতা।
এর ফলে ওই রাস্তা দিয়ে চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হয় এলাকার মানুষকে। কাঁদা পানি পাড়ি দিয়ে মসজিদে নামাজ আদায় করতে আসেন মুসল্লিরা। এলাকার সাধারণ মানুষের কথা ভেবে এবং তাদের চরম ভোগান্তির কথা চিন্তা করে ব্যক্তি উদ্যোগে সড়ক মেরামতের কাজ করছেন জাহিদুর রহমান রহমান। জনসাধারণের স্বার্থে নিজ উদ্যোগে কাঁচা রাস্তাগুলো ইট ও মলপা দিয়ে সংস্কার করে দেওয়ায় এলাকাবাসী ভূয়সী প্রশাংসা করেছেন।
জাহিদুর রহমান জাহিদ বিটিসি নিউজকে বলেন, সড়কের খানা-খন্দকের কারণে মানুষের দুর্ভোগের মাত্রা ক্রমেই বাড়ছে। পাল্লা দিয়ে বাড়ছে জনদুর্ভোগ। দীর্ঘদিন ধরে সড়কটির এই অবস্থা দেখে পৌরবাসীর সুবিধার্থে নিজ উদ্যোগে সড়ক সংস্কারের কাজ শুরু করেছি। এখন দেখা যাক কতটুকু সামনে এগোনো যায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.