নাটোরে বৃক্ষরোপন শুরু করলো স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা


নাটোর প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে ‘দেশব্যাপী গাছ লাগাও পরিবেশ বাচাও’ এই স্লোগানকে স্বাগত জানিয়ে সকল নেতাকর্মীকে বনজ, ফলজ ও ঔষধী এই তিন ধরনের গাছ রোপন করার নির্দেশে দিয়েছে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ।নাটোরে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেব বৃক্ষরোপন করলো নেতাকর্মীরা ।

আজ সোমবার বিকেলে শহরের কান্দিভিটুয়া জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বৃক্ষরোপনের মাধ্যমে কর্মসূচির উদ্ধোধন করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আহমেদ সেলিম । স্বেচ্ছাসেবক লীগ কর্মীরা পুরো শহরে এক হাজার ফলজ,বনজ,ঔষধিসহ বিভন্ন চারা রোপন করবেন ।

বৃক্ষরোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধরণ সম্পাদক সৈয়দ মোর্তেজা আলী বাবলু, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, জেলা পরিষদ সদস্য আন্জুয়ারা রত্না, স্বেচছাসেবক লীগ নেতা মলয় রায়, মেহেদী হোসেন শুভ,জহুরুল ইসলাম সুক্কু ।

আহম্মেদ সেলিম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, বৃক্ষরোপণের মাধ্যমে বৈশ্বিক বিপর্যয় ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করে ভারসাম্য এবং বাসযোগ্য পরিবেশ নিশ্চিত করা সম্ভব।তাই প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা বৃক্ষরোপন অব্যাহত রখবো ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.