নাটোরে বিশ্ব ভালোবাসা দিবসে শীত বস্ত্র বিতরণ করলেন ‘কেএসআরএম’”

নাটোর প্রতিনিধি: ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবসে বাংলাদেশের অন্যতম স্টিল র্ব্যান্ড ‘কেএসআরএম’”সহযোগিতায় এবং স্মাইল ফর লাইফ সংগঠনের উদ্যোগে শীতার্ত ভঅসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করা হয় । নাটোর শহরের রেলষ্টেশন , ষ্টেশন বাজার , রেলবস্তি , পশ্চিম বড়গাছা এলাকার দুই শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করে ।

আজ বৃহস্পতিবার সকালে উক্ত স্থান গুলোতে স্মাইল ফর লাইফের সভাপতি বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোরের নাটোর প্রতিনিধি নাসিম উদ্দীন নাসিম , সাধারণ সম্পাদক আসাদুল হাবিব, বিশিষ্ট সমাজসেবক মন্জুর মোরশেদ, গণমাধ্যমকর্মী খান মামুন ,মিতুল হাসান , ক্রীড়া ব্যক্তিত্ব নাদিম হায়দার রান্টু উপস্থিত থেকে শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেন।

উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ দেশের অন্যতম ষ্টিল ব্যান্ড কে.এস.আর.এম (কঝজগ) স্টীল প্লান্ট লিঃ সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে উত্তরের শীতর্তি গরীব ,অসহায় ,ভাসমান মানুষের মানুষের মাঝে শীতবস্ত্র করেছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। জনহিতকর এ কাজের জন্য নাটোর বাসীর পক্ষ থেকে কেএসআরএমের সংশ্লিষ্ট সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান । আশা করছি আগামীতেও কেএসআরএমের এ ধরণের সহায়তা অব্যাহত থাকবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.