নাটোরে বিভাগীয় ফুটবল খেলোয়ার বাছাই কার্যক্রম শুরু

নাটোর প্রতিনিধি: কৃতি খেলোয়ার খুঁজে পেতে নাটোরে রাজশাহী বিভাগের অনুর্ধ-২০ ফুটবল খেলোয়ার বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম শুরু হচ্ছে। বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে বিভাগের আট জেলার খেলোয়ারদের বাছাই কার্যক্রম আগামী বুধবার নাটোর শংকর গোবিন্দ চৌধুরী ষ্টেডিয়ামে শুরু হবে।

এর আগে আজ মঙ্গলবার বিকেলে খেলোয়ারদের মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়। এ উপলক্ষে শংকর গোবিন্দ চৌধুরী ষ্টেডিয়াম মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, রাজশাহী বিভাগের আটটি জেলার ৮০ জনের মধ্যে থেকে মোট ৩০ জন খেলোয়ার বাছাই করে ইয়েস কার্ড প্রদান করা হবে। বাছাইকৃত এসব খেলোয়াড়ের জন্যে নাটোরে এক মাসের আবাসিক ক্যাম্পে দীর্ঘ মেয়াদী প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। পরবর্ত্তীতে আন্ত:বিভাগীয় প্রতিযোগিতার মাধ্যমে জাতীয় পর্যায়ে কৃতি ফুটবলার খুঁজে বের করা হবে।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের কো-অর্ডিনেটর আহমেদ সাইফ আল ফাতাহ, নাটোর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল, সদস্য মোঃ ফরহাদ হোসেন বক্তব্য উপস্থাপন করেন। তারা জানান, বাছাই কার্যক্রম পনসর করছে সাইফ পাওয়ার ব্যাটারী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.