নাটোরে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত : আহত ৪০

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী বাস ও সিমেন্ট কোম্পানীর ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় শিক্ষার্থীসহ অন্তত ৪০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর ১০জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যদের বনপাড়ার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী বিটিসি নিউজকে জানান, আজ রোববার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার নাটোর-পাবনা মড়াসড়কের গুনাইহাটি এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত ট্রাক চালক ইউনুস আলী মুন্সীগঞ্জ সদরের চর সন্তোষপুর গ্রামের হোসেন আলী মাতব্বরের ছেলে। নিহত অন্য দু’জনের পরিচয় এখনও সনাক্ত করা যায়নি। খবর পেয়ে জেলা প্রশাসক গোলামুর রহমান এবং সদরের ইউএনও আনোয়ার পারভেজ দুর্ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

বনপাড়া হাইওয়ে থানার ওসি আলীম হোসেন শিকদার বিটিসি নিউজকে জানান, উপজেলার নাটোর-পাবনা মড়াসড়কের গুনাইহাটি এলাকায় নাটোর থেকে পাবনাগামী একটি সিমেন্ট বোঝাই ট্রাক (ঢাকা-মেট্রো-ই-৬১-০০৪৪) বিপরীতমুখী যাত্রীবাহী বাসের মুখোমুখি সংর্ঘষ ঘটে। এতে ট্রাকের চালকসহ দুইজন ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় আহত হয় কলেজ শিক্ষার্থীসহ আরো অন্তত ৪০ জন। খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যরা ও এলাকাবাসীর সহযোগীতায় আহতদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি মোঃ নাসিম উদ্দীন নাসিম।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.