নাটোরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর!


নাটোর প্রতিনিধি: নাটোর সদর উপজেলার উপজেলা তেবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের ৬ নং ওয়ার্ড ও সকল সহযোগী সংগঠনের দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগ উঠেছে।
আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) সন্ধ্যায় উপজেলার মাস্তান মোড়ে এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) সন্ধ্যায় ইউনিয়নের সিংহারদহ দক্ষিণপাড়া এলাকার রিপন,আল আমিন,ভূট্টোর নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী লোহার রড,পাইপ,হাসুয়া নিয়ে ২ নং তেবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিহাব উদ্দীন মিলনকে হত্যার উদ্দেশ্য দলীয় কার্যালয়ে হামলা চালায়।
এসময় মিলনকে না পেয়ে অফিসে বসে থাকা যুবলীগ কর্মী হিমেল (১৮)কে বেধড়ক মারপিট শুরু করে। হিমেলকে বাঁচাতে গিয়ে মারপিটের শিকার হয় বঙ্গবন্ধু সৈনিক লীগ নাটোর জেলা শাখার সহ সভাপতি বাশারতুল্লাহ বাশার(৩৫)।
এ সময় অফিসে থাকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবিসহ সকল আসবাবপত্র ব্যাপক ভাংচুর করে দুস্কৃতিকারীরা। এ সময় আওয়ামী লীগ নেতা মিলনের ব্যবসা প্রতিষ্ঠানের ড্রয়ার ভেঙ্গে ১ লাখ ২০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
তবে এ ঘটনার জন্য প্রতিপক্ষ দল বিএনপির বিরুদ্ধে ভাংচুর ও হামলার অভিযোগ করেন ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সিহাব উদ্দীন মিলন।সে সাথে ক্ষোভ প্রকাশ করে দ্রুত সময়ের মধ্যে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবী করা হয়। ভাংচুরের ঘটনায় প্রতিবাদ সমাবেশ করে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা। এ বিষয়ে নাটোর সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
নাটোর থানার ওসি (তদন্ত) আব্দুল মতিন বিটিসি নিউজকে জানান, আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ভাংচুরের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত শেষে দোষীদের চিহিৃত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.