নাটোরে ফোক ফেস্টিভ্যাল রিয়েলিটি শো এর মিট দ্যা প্রেস অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি:  নাটোরে ফোক ফেস্টিভ্যাল রিয়েলিটি শো এর মিট দ্যা প্রেস অনুষ্ঠিত হযেছে। গতকাল শুক্রবার বিকালে ফোক ফেস্টিভ্যাল রিয়েলিটি শো এর আয়োজনে নাটোর প্রেস ক্লাব মিলনায়তনে এই মিট দ্যা প্রেস অনুষ্ঠিত হয়।

মিট দ্যা প্রেসে রিয়েলিটি শো এর সভাপতি সবুর খান জানান, নাটোর জেলার উদ্যোগে এই প্রথম লোকজ সংস্কৃতি সম্প্রসারন ও তৃণমূল পর্যায়ে প্রতিভা অন্বেষণে বাংলা গানের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

রাজশাহী বিভাগের ৮টি জেলা সাথে কুষ্টিয়াকে নিয়ে মোট ৯টি জেলায় অডিমনের মাধ্যমে প্রতিযোগী নির্বাচন করে মূল পর্ব নাটোর জেলায় অনুষ্ঠিত হবে। এখানে অনলাইনে রেজিস্ট্রেশন করা যাবে, বয়সের কোন সীমাবদ্ধতা রাখা হয়নি, এমনকি অডিশনের তারিখেও রেজিস্ট্রেশনের সুবিধা থাকবে।

এই প্রতিযোগীতায় চ্যা¤িপয়ন পাবে ১ লক্ষ টাকা, ২জন রানার্স আপ পাবে ৭৫ হাজার ও ৫০ হাজার টাকা এবং ৪ থেকে সেরা ১০ জন পাবে ১০ হাজার টাকার প্রাইজমানি। এই ফোক ফেস্টিভ্যাল রিয়েলিটি শো-তে উপদেষ্টা হিসেবে নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল সদয় সম্মতি জ্ঞাপন করেছেন বলে সভাপতি সবুর খান জানান।

মিট দ্যা প্রেসে আরো উপস্থিত ছিলেন নাটোর প্রেস ক্লাবের সাধারণ স¤পাদক দুলাল সরকার, সহসভাপতি এবিএম মোস্তফা খোকন, মোহনা টেলিভিশন নাটোর প্রতিনিধি ও প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য রাশেদুল ইসলাম, ফোক ফেস্টিভ্যাল রিয়েলিটি শো এর সাধারণ স¤পাদক লিটন রুহানিসহ অন্যান্য সদস্যবৃন্দ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.