নাটোরে পর্যটকের ব্যাগে ইয়াবা ঢুকানোর ঘটনায় আটক এক

নাটোর প্রতিনিধি: নাটোরে নিজেকে পুলিশের লোক পরিচয় দিয়ে একজন পর্যটকের ব্যাগে ইয়াবা ঢুকানোর চেষ্টার সময় শাহীন আলম নামে একজন প্রতারককে ধরে পুলিশে দিয়েছে সাথে আসা পর্যটক দলের সদস্যরা।

এ ঘটনায় নাটোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ধৃত যুবক যুবক শাহীন আলম -২৮ নাটোর

শহরতলির ফুলবাগান সংলগ্ন উলুপুর এলাকার বাসিন্দা। নাটোর থানার ওসি জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও পর্যটকরা জানায়, আজ শুক্রবার (১৭ জুলাই) তারা রাজশাহীর ভাটাপাড়া যুব সংঘের কয়েকজন সদস্য ৭টি মাটরসাইকেল নিয়ে নাটোরের পাটুল এলাকায় হালতিবিলে ঘুরতে আসে। নাটোর শহর অতিক্রম করে দিঘাপতিয়া গণভবন এলাকা ছাড়ার সময় একটি মোটর সাইকেল পিছনে পড়ে। এসময় শাহীন ওই মোটরসাইকেল আরোহীদের থামিয়ে জোর করে তাদের ব্যাগ তল্লাশীর চেষ্টা করে।

এসময় সে একজনের ব্যাগে ইয়াবা ঢুকানোর চেষ্টা করলে ওই মোটর সাইকেলে থাকা যুবকরা ফোনে তাদের সহযাত্রীদের ডাকে। তারা এসে ঘটনাটি ইমতিয়াজ দিপন নামে এক যুবক ফেসবুক পেজে সরাসারি লাইভ করলে মুহুর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। পরে পর্যটকদের ওই টিম শাহীনের পরিচয় জানার জন্য চাপ দিলে সে সঠিক উত্তর দিতে না পারায় তাকে ধরে নাটোর থানায় সোপর্দ করে।

নাটোর থানার ওসি জাহাঙ্গীর আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, শাহীন একজন প্রতারক। সে পুলিশের কাছে প্রথমে তার বাড়ী উলিপুর আমহাটি ও বাবার নাম সমশের আলী জানান। পরে স্বীকার করে সে নাটোর শহরের ফুলবাগান এলাকার উলুপুর এলাকার গোলাম হোসেনের ছেলে । এঘটনায় ভাটাপাড়া যুব সংঘের ষাধারণ সম্পাদক ইমতিয়াজ জামিল দিপন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। শাহীন আলমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.