নাটোরে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান


নাটোর প্রতিনিধি: পরিচ্ছন্ন নাটোর শহর গড়তে মাঠে নেমেছে একদল তরুণ। শুদ্ধতায় হাঁটি, গড়ে তুলি আমার বনলতা সেনের নাটোর’ শ্লোগানে আজ রবিবার সকালে নাটোর পৌরসভার ৭ নং ওর্য়াডে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ পৌর কমিটির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক মীর নাফিউ ইসলাম অন্তর।

এদিন ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের পূর্বে নাটোর এনএস সরকারী কলেজ মাঠ থেকে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা সমাবেশ ও শোভাযাত্রার বের করে।

সমাবেশে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ আবু হানিফ মামুন ,পুস্পিত নাটোরের সদস্য সচিব মীর আতিকুল আলম ,গণমাধ্যমকর্মী খান মামুন,আরিফ হোসেন।

বক্তৃতায় এডিস মশা নিয়ন্ত্রণে সকলকে সতর্ক থাকার জন্য পরামর্শ দেন এবং নিজ নিজ কর্মক্ষেত্র ও বাসাবাড়ী পরিস্কার পরিচ্ছন্ন রাখার ব্যাপারে বিশেষ গুরুত্বারোপ করেন।

শোভাযাত্রা শেষে ৭ নং ওর্য়াডের বিভিন্ন এলাকায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন । পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর নাফিউ ইসলাম অন্তর ৭ নং ওর্য়াডের কোন ডাষ্টবিন না থাকায় বিভিন্ন মহল্লায় ব্যক্তিগত ভাবে ১০টি অস্থায়ী ডাস্টবিনের ব্যবস্থা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.