নাটোর-২ আসনের প্রচারণায় হামলা, বিএনপি প্রার্থী দুলুর স্ত্রী ছবি আহত

নাটোর প্রতিনিধি: নাটোরে নির্বাচনী প্রচারণার সময় সন্ত্রাসীদের হামলায় জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী দুলুর স্ত্রী সাবিনা ইয়াসমিন ছবির নির্বাচনী প্রচারণার গাড়ি বহরে হামলা করেছে দূর্বত্তরা । দূর্বত্তদের ছোড়া ইটের আঘাতে নাটোর -২ আসনের সংসদ সদস্য প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি হাতে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয় । আজ বুধবার দুপুর ১২ টার দিকে নলড্ঙ্গাা উপজেলার ত্রিমোহনী ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নাটোর-২ আসনের বিএনপি মনোনিত প্রার্থী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক স¤পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সহধর্মীনি সাবিনা ইয়াসমিন ছবি বেলা ১২টার দিকে নাটোর শহরের বাসা থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করে। পরে দুলুর নিজ এলাকা নলডাঙ্গা উপজেলার ত্রিমোহনী ব্রীজ এলাকায় তিনি গাড়ি থেকে ভোটারদের উদ্দেশ্যে গাড়ি থেকে হাত নেড়ে ভোট প্রার্থনা করছিল । এসময় ৮/১০ জন সন্ত্রাসী তার গাড়ী বহরে লাঠিসোটা ইট পাটকেল নিয়ে হামলা করে । এ সময় দুর্বৃত্তদের ছোড়া ইটের আঘাতে ছবি হাতে আঘাত পায় এবং রক্তাক্ত জখম হয় । পরে বিএনপি নেতাকর্মীরা প্রতিরোধ গড়ে তুললে সন্ত্রাসীরা পালিয়ে যায় । স্খানীয় ভাবে চিকিৎসা গ্রহণ শেষে পূণরায় তিনি নির্বাচনী প্রচারণা শুরু করে ।

ছাবিনা ইয়াসমিন ছবি অভিযোগ করে বিটিসি নিউজকে বলেন, গত শনিবার আওয়ামীলীগ মনোনিত প্রার্থী শফিকুল ইসলাম শিমুল তাকে নির্বিঘ্নে প্রচারণার আশ্বাস দিয়েছিলেন। কিন্তু প্রতিনিয়ত তার সমর্থকরা তাদের ওপর হামলা চালাচ্ছে । শরীরের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত আমি নির্বাচন থেকে সরে আসবো না ।তার স্বামীর জন্মস্থানে তিনি আসতে পারবেনা এটা কেমন কথা । আমি আমার জীবনের নিরাপত্তার দাবী জানাচ্ছি ।

নাটোরের নলডাঙ্গা থানার ওসি বিটিসি নিউজকে বলেন, খবর পাওয়ার ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.