দেশের উন্নয়নে বিএনপি’র কোন বিকল্প নাই : মিলন

বিএনপি প্রতিবেদকপবার হরিয়ান এলাকায় আজ বুধবার সকাল ৮টা থেকে দিনব্যাপি বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন গণসংযোগ ও প্রচারণা করেন। তিনি নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে অত্র ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গ্রাম, পাড়া, ও বাজার এলাকায় যান এবং ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করেন। গণসংযোগপুর্বক পথ সভায় মিলন বলেন, এই সরকারের আমলে দেশে কোন প্রকার উন্নয়ন হয়নি। যা উন্নয়ন হয়েছিল বিএনপি’র আমলে। সেহেতু দেশের উন্নয়ন করতে হলে বিএনপি’র কোন বিকল্প নাই বলে তিনি উল্লেখ করেন। এই সরকার ব্যাংক, শেয়ার বাজার ধ্বংস করেছে। মেগা প্রকল্পের নামে হাজার হাজার কোটি টাকা দুর্নীতি করেছে। শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করেছে। শিক্ষা ক্ষেত্রে সর্ববৃহত দুর্নীতি হয়েছে। প্রশ্নপত্র ফাঁস করে শিক্ষাকে সমুলে নি:শেষ করে জাতিকে মেরুদ-হীন করে ফেলেছে। মেধার এদেশে কোন মূল্য নাই। অর্থের বিনিময়ে ছাত্র ও যুবলীগের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি বাণিজ্য অব্যাহত রেখেছে। এছাড়াও শত শত কোটি টাকা আওয়ামী লীগ ও তার দোসরা চাকরী দেওয়ার নামে লোপাট করেছে। তাদের দুর্নীতি ঢাকতে এখন বিনা ভোটের নির্বাচন করার পাঁয়তারা করছে এই সরকার। বিএনপি’র জোয়ার দেখে ভয়ে প্রধান নির্বাচন কমিশনার ও পুলিশ বিভাগ এবং প্রশাসনকে দিয়ে ভোট জালিয়াতির নীলনক্সা আঁকতে শুরু করেছে বলে জানান তিনি।

মিলন আরো বলেন, তাঁর সংসদীয় এলাকায় বিনা কারনে সরকার দলীয় প্রার্থী তার গু-াবাহিনী দিয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করছে। তারা ধানের শীষে ব্যানার, পোস্টার ও ফেষ্টুন ছিড়ে ফেলা এবং নির্বাচনী অফিস ভাঙ্গচুর ও আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া অব্যাহত রেখেছে। পুলিশ ও প্রশাসন তাদের প্রত্যক্ষভাবে সহযোগিতা করছে বলে তিনি অভিযোগ করেন। এছাড়াও বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের ভয়ভীতি প্রদর্শন অব্যাহত রেখেছে। এই অবৈধ সরকারের কবল থেকে দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তি এবং দেশকে রক্ষা করতে তিনি ধানের শীষের ভোট প্রার্থনা করেন। সেইসাথে তিনি নির্বাচিত হলে অত্র এলাকার রাস্তা, ড্রেন, কালভার্ট, হাট বাজারের উন্নয়ন, বিশুদ্ধ পানির ব্যবস্থা,, আলোক সজ্জা, শিক্ষার উন্নয়ন, কৃষিতে ব্যপক ভুর্তকীসহ এবং বিএনপি’র ইস্তেহার অনুযায়ী অত্র এলকায় উন্নয়ন করা হবে বলে তিনি জানান। সেইসাথে ২৯ তারিখ থেকে ভোট গণনা শেষ না হওয়া পর্যন্ত ভোট সেন্টার পাহারা দেওয়ার জন্য নেতাকর্মী ও সমর্থকদের আহবান জানান।

এ সময় অত্র এলাকার বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের পদচারনায় মুখরিত হয়ে উঠে। তারা মিলনকে সাদরে গ্রহন করেন এবং শুভেচ্ছা জানান। তারা বেগম জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট প্রদানের জন্য নানা প্রকার স্লোগান দিতে থাকে। অত্র এলাকার নারী, পুরুষ ও যুব ভোটারগণ দুঃশাসন রোধ করতে ধানের শীষে ভোট প্রদান করার প্রতিশ্রুতি দেন।

গণসংযোগের সময় জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুল আলম রায়হান, আলী হোসেন, পবা বিএনপি’র যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক, সাবেক সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, হরিয়ান বিএনপি’র সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক শামসুল আলম, সাবেক সভাপতি রজব আলী, সাধারণ সম্পাদক বাদশা মিয়া, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা, আজাদ, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক বজলু ও পবা যুবদলের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমানসহ অত্র ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী, সমর্থক ও সাধারণ ভোটারগণ উপস্থিত ছিলেন। #প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.