নাটোরে দুলুর বাসায় দেখা করতে আসা দুই যুবদল নেতাকে মারপিট-মোটরসাইকেল ভাংচুর

নাটোর প্রতিনিধি: বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সাথে সাক্ষাৎ করতে আসা দুই যুবদল কর্মীকে মারপিট করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এক যুবদল নেতার মোটরসাইকেল ভাঙচুর করে তারা।

আজ বুধবার দুপুরে শহরের আলাইপুরে দুলুর বাসায় দেখা করতে আসলে ওই দুই যুবদল নেতাকে মারপিটের ঘটনা ঘটেছে। এর জন্য ক্ষমতাসীন দলের কর্মীদের দায়ী করেছেন রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

এছাড়া তার বাসায় হামলা করার চেষ্টা করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন। বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু জানান,, আজ বুধবার তিনি একটি মামলায় হাজিরা দিতে নাটোরে আসেন। আদালতে হাজিরা শেষে তিনি শহরের আলাইপুরে তার বাসায় গেলে

জেলার বিভিন্ন স্থান থেকে কিছু নেতাকর্মী তার সাথে সাক্ষাৎ করতে আসেন। এ সময় তার বাসার অদূরে উপশহর গেটে গুরুদাসপুর থেকে আসা যুবদল নেতা পলাশকে বেধড়ক মারপিট করে সন্ত্রাসীরা। একই সময় শহরতলী দিঘাপতিয়া থেকে আসা যুবদল নেতা আব্দুল কুদ্দুস এর উপরে হামলা চালায় দুর্বৃত্তরা।

আব্দুল কুদ্দুস পালিয়ে গেলে সন্ত্রাসীরা তার মোটরসাইকেলটি ভাঙচুর করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এই ঘটনার জন্য রুহুল কুদ্দুস তালুকদার দুলু আওয়ামী লীগের কর্মীদেরকে দায়ী করেছেন।

তিনি বলেন একটি মামলার হাজিরা শেষে তিনি তার বাসায় কিছুক্ষণ অবস্থান করছিলেন এ সময় সরকার দলের সন্ত্রাসীরা তার নেতাকর্মীদেরকে হামলা করেছে তার বাড়িতে চড়াও হওয়ার চেষ্টা করেছে।

তিনি প্রশ্ন করেন তাহলে তিনি কি তাঁর নিজ বাসায় অবস্থান করতে পারবেন না? তিনি এ ঘটনার নিন্দা ও দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান। এ ঘটনায় পর তিনি ঢাকায় চলে যান। আহত পলাশ গুরুদাসপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য। তাকে শহরের একটি বেসরকারি হাসপাতলে ভর্তি করা হয়েছে ।

এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলমের সাথে কথা বলার জন্য তার মোবাইলে কল করলে তিনি ফোন রিসিভ করেননি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.