নাটোরে দশম শ্রেনীর ছাত্রীকে যৌন হুয়রানির অভিযোগে আইটি সেন্টারের পরিচালক গ্রেফতার

নাটোর প্রতিনিধি: নাটোরের শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারে এক স্কুল ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে সাজ্জাদুর রহমান সাকিব নামে এক ট্রেনিং সেন্টারের পরিচালককে আটক করেছে পুলিশ।
সোমবার সন্ধ্যা ৮টার দিকে শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার থেকে তাকে আটক করা হয়। আটক সাজ্জাদুর রহমান সাকিব শেখ কামাল আইটি ট্রেনিং ইনকিউবিশন সেন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত অর্কিড আইসিটি ওয়াল্ড এর পরিচালক। এবং শহরের মাদ্রাসা মোড়ের বাসিন্দা দিঘাপতিয়া এমকে কলেজের ভাইস প্রিন্সিপাল আমজাদ হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও বিভিন্ন সূত্র জানায়,গত দশ দিন আগে নাটোরের শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত অর্কিড আইসিটি ওয়াল্ডে কম্পিউটার প্রশিক্ষণের জন্য ভর্তি হন শহরের একটি বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রী।
গত বৃহস্পতিবার অর্কিড আইসিটি ওয়াল্ডের পরিচালক সাজ্জাদুর রহমান সাকিব ওই শিক্ষার্থীকে ফোনে শনিবার সকাল ৮টা থেকে প্রশিক্ষণের সময় জানায়। যথারীতি ওই শিক্ষার্থী শনিবার সকালে প্রশিক্ষণের জন্য অর্কিড আইসিটি ওয়াল্ডে যায়।
এসময় সাকিব মেয়েটির বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেয়। এবং জলন্ত সিগারেট মুখে ঢুকিয়ে দিয়ে ধর্ষন চেস্টা চালায়। প্রায় এক ঘন্টা ব্যাপী মেয়েটির সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে অন্য শিক্ষার্থীরা প্রশিক্ষণের জন্য আসলে মেয়েটিকে ছেড়ে দেয় সাকিব।
ভয়ে তাংক্ষণিক ভাবে মেয়েটি তার পরিবারকে না জানালেও সোমবার তার পরিবার কে বিষয়টি জানায়। এসময় তার পরিবার উত্তেজিত হয়ে শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারে অর্কিড আইসিটি ওয়াল্ডে যায়। সেখানে পরিচালক সাজ্জাদুর রহমান সাকিব এর সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটে।
এসময় শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারের সহকারী প্রোগ্রামার শরিফুল ইসলাম নাটোর সদর থানার ওসিকে অবগত করে। পরে পুলিশ গিয়ে সাকিবকে আটক করে থানায় নিয়ে আসে।
এবিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ বিটিসি নিউজকে জানান, যৌন হয়রানীর অভিযোগে অর্কিড আইসিটি ওয়াল্ড এর পরিচালক সাজ্জাদুর রহমান সাকিব নামে এক পরিচালককে আটক করা হয়েছে।সেখানকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.