নাটোরে জুয়া খেলার অভিযোগে চার জন আটক

নাটোর প্রতিনিধি: নাটোরে জুয়া খেলার অভিযোগে চারজনকে আটক করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার (২২ জুলাই) রাত পৌনে আটটার দিকে তাদের উপজেলার উত্তর তেবারিয়া এলাকা থেকে জুয়া খেলা অবস্থায় আটক বরা হয়।
তারা হলো তেবাড়িয়া উত্তরপাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে কামাল হোসেন (৩৩), ফারুক হোসেনের ছেলে আকাশ ইসলাম (১৯), সমসের আলীর ছেলে রাসেল আলী (২০), মোস্তফার ছেলে সোহাগ আলী (১৯)।
সিপিসি-২,নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডারের কার্যালয় থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার (২২ জুলাই) রাত পৌনে আটটার দিকে কোম্পানী কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী এর নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল নাটোর সদরের উত্তর তেবারিয়া এলাকায় অভিযান পরিচালনা করে।
এসময় জুয়া খেলার অপরাধে ৪ জন জুয়ারি কামাল হোসেন, আকাশ ইসলাম, রাসেল আলী ও সোহাগ হোসেনকে আটক করা হয়। এসময় তাদের কাছ খেকে ১২০ পিস তাস, নগদ-৮৯০ টাকা জব্দ করা হয়। এসময় অজ্ঞাতনামা আরো ৫-৬ জন কৌশলে পালিয়ে যায়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা উপস্থিত সাক্ষীদের সম্মুখে ঘটনাস্থলে পলাতক অজ্ঞাতনামা আসামীদের যোগসাজসে প্রকাশ্যে জুয়া খেলছিলো বলে অকপটে স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে নাটোর সদর থানায় মামলা রুজু করা রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.