নাটোরে ছাত্রলীগ নেতা জীবন হত্যার প্রতিবাদে ও আসাদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় উপজেলা ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবন হত্যার প্রতিবাদে ও অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান আসাদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ ১ অক্টোবর শনিবার বেলা এগারোটার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, সাবেক ক্রীড়া সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম ফিরোজ, যুবলীগের সভাপতি বাশিরুর রহমান খান চৌধুরী এহিয়া, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতা তৌহিদুর রহমান লিটন প্রমুখ।
এ সময় অরোও উপস্থিত ছিলেন নিহত জামিউলের বাবা ফরহাদ শাহ, মা জাহানারা বেগম, স্ত্রী র“পা খাতুন ও চার মাসের শিশুসন্তান রুপম আজীম সমাবেশে বক্তারা অভিযুক্ত আসাদকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের মাল্টিমেটাম দেন। আসাদকে গ্রেফতারের পর দ্রুত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে সর্বোচ্চ শাস্তির দাবি করা হয়। অন্যথায় কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন তারা।
উলে­খ্য, গত ১৯ সেপ্টেম্বর নাটোরের নলডাঙ্গায় রামসা কাজীপুর গ্রামে ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবনকে পিটিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। পরে ২৩ সেপ্টেম্বর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় জামিউলের মা বাদী হয়ে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে প্রধান করে নলডাঙ্গায় একটি মামলা দায়ের করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.