নাটোরে কাউন্সিলর প্রার্থী অন্তরের পোস্টার ছেঁড়ার হিড়িক


নাটোর প্রতিনিধি: নাটোর পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মীর নাফিউ ইসলাম অন্তরের শত শত পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে ।

সরজমিনে ৭ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, নাটোর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দোয়া চেয়ে লাগানো অন্তরের শত শত পোষ্টার কে বা কারা ছিঁড়ে ফেলেছে। ৭ নং ওর্য়াডের মধ্যপাড়া ,উত্তর বড়গাছা জোলারপাড়, কলেজ মাঠ সংলগ্ন এলাকায় অন্য প্রার্থীদের পোষ্টার ঠিক থাকলেও পরিকল্পিত ভাবে স্বেচ্ছাসেবক লীগ নেতা অন্তরের পোষ্টার ছিঁড়ে ফেলা হয়েছে।

একজন প্রত্যক্ষদর্শী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল রবিবার রাতে ডিসকভার মটর সাইকেলে মুখে মাস্ক লাগানো তিন যুবককে পোস্টার ছিঁড়ে ফেলতে দেখা যায়।

ষ্টেশন বাজার এলাকার ব্যবসায়ী ইমতিয়াজ আহম্মেদ রনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন,অন্তরের জনপ্রিয়তায় ভীত হয়ে প্রতিপক্ষরা পোষ্টার ছেঁড়া শুরু করেছে। পোস্টার ছিড়ে জনগণের মন থেকে অন্তরের নাম মুছে ফেলতে পারবে না। কারণ ,৭ নং ওয়ার্ডবাসীর কল্যাণে সে অনেক কাজ করেছে। মানুষ অন্তরের কাজকেই মূল্যায়ণ করবে।

পোষ্টার ছেঁড়ার বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর প্রার্থী স্বেচ্ছাসেবক লীগ নেতা অন্তর বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, পোষ্টার ছেঁড়া একটি ছোটলোকি কাজ। পোস্টার ছেঁড়ার মাধ্যমে আমাকে জনগণের মন থেকে মুছে ফেলতে পারবে না। এই নির্বাচনে আমার বিজয় নিশ্চিত জেনে প্রতিপক্ষরা পোষ্টার ছেঁড়া শুরু করেছে ।

তিনি বলেন, আমার দৃঢ় বিশ্বাস জনগণ আমার প্রতীকে ভোট দেওয়ার জন্য উৎসুক হয়ে আছে। তাই এসব করে আমাকে পরাজিত করা যাবে না। তবে আমার বিজয় সুনিশ্চিত বলে আমি বিশ্বাস করি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.