নাটোরে করোনা মোকাবেলায় প্রশাসনের নজরদারী

নাটোর প্রতিনিধি: নাটোরে করোনা সর্তকতায় বিশেষ নজরদারি করছে প্রশাসন। গতকাল বৃহ¯পতিবার বিকেল থেকে আজ শুক্রবার দুপুর পর্যন্ত নিয়মিত নজরদারির অংশ হিসাবে সদরের বিভিন্ন এলাকা পর্যবেক্ষণ করেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট। নির্বাহী ম্যাজিস্ট্রেট শওকত মেহেদী সেতু জানান, নাটোরে কেউ করোনা আক্রান্ত না হলেও বিদেশ থেকে আসা ২৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বিশেষ সতর্কতার অংশ হিসাবে সবাই কোয়ারেন্টাইনে ঠিকঠাক আছে কিনা তা নজরদারি করা হচ্ছে। তারই অংশ শহরের আলাইপুর এলাকায় জনসচেতনতা গড়ে তুলতে মসজিদের ইমাম ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করা হয়। সম্প্রতি ঐ এলাকায় ইতালি ফেরত এক ব্যক্তি গা ঢাকা দিয়েছে।

এছাড়া সদরের লক্ষীপুর টলটলিয়া গ্রামে গিয়ে মালয়েশিয়া ফেরত জাকির মিয়ার স্বজনদের সতর্ক করা হয়। কয়েকদিন আগে জাকির মিয়া মালয়েশিয়া থেকে ফিরে নরসিংদী থেকে নাটোরে শ্বশুড়বাড়িতে বেড়াতে এসে ঘুরে বেড়াচ্ছিল।

পরে স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করে জাকির মিয়াকে হোম কোয়ারেন্টানে রাখাসহ নজরদারি করতে অনুরোধ করা হয়। এই নজরদারী নিয়মিত অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.