নাটোরে করোনা ভাইরাসের টিকা গ্রহন করলেন এমপি বকুল

নাটোর প্রতিনিধি: করোনা ভাইরাসের সুরক্ষায় নাটোরের বাগাতিপাড়ায় কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলসহ জনপ্রতিনিধিরা টিকা গ্রহণ করলেন।
আজ বৃহস্পতিবার বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে টিকা গ্রহন করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল।
এরপর টিকা গ্রহণ করেন বাগাতিপাড়া উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, আওয়ামী লীগ নেতা মেহেদী হাসান দৌলন প্রমূখ।
এরআগে ৭ ফেব্রুয়ারী ডাক্তার ফরিদ উজ্জামান সকাল সাড়ে দশটায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথম টিকা গ্রহন করেন । এরপর দ্বিতীয় দিন বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রতন কুমার সাহা স্বস্ত্রীসহ টিকা গ্রহণ করেন।
টিকা প্রদান কার্যক্রম প্রত্যক্ষ করেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাদিসহ বিপুল সংখ্যক গণমাধ্যমের কর্মীবৃন্দ।
বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রতন কুমার সাহা বিটিসি নিউজকে জানান, আজ সকাল দশটা পর্যন্ত এই উপজেলায় এবং কাদিরাবাদ সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে মোট তিন হাজার ৩১০ জন কোভিড-১৯ টিকা গ্রহনের জন্যে নিবন্ধন করেছেন এবং টিকা গ্রহণ করেছেন। কাদিরাবাদ সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে ১৫১টি ভায়েল সরবরাহ করা হয়েছে। এই উপজেলাতে তিনটি মনিটরিং টিম গঠন করা হয়েছে।
সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল টিকা গ্রহন শেষে বলেন,আমাদের দেশে সবচে’ নিরাপদ টিকা দ্রুত সংগ্রহ করা হয়েছে। এই টিকার কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। তাই গুজবে কান না দিয়ে টিকা গ্রহনের নিবন্ধন সম্পন্ন করে আমরা সবাই টিকা গ্রহন করি এবং কোভিড-১৯ মুক্ত থাকি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.