নাটোরে করোনা বেড়ে ১৬৯

নাটোর প্রতিনিধি: নাটোরে নতুন করে আরো ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত ১৬৯ জন। এদের মধ্যে বাগাতিপাড়ায় আক্রান্ত ৫ জন স্বাস্থ্যকর্মী, ২ জন বড়াইগ্রামের, ২ জন গুরুদাসপুরের এবং ১ জন নাটোর সদরের। আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৫৫ জন ও ১ জন মৃত্যু বরন করেছেন।

আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ভাইরোলজি বিভাগের ল্যাব থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। তবে সিভিল সার্জন অফিস জানায় সন্ধ্য সাড়ে ৭টাতেও রামেক র‌্যাব থেকে সম্পন্ন তথ্য তাদের কাছে পৌঁছেনি বলে জানিয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ভাইরোলজি বিভাগের ল্যাবে গতকাল সোমবার নমুনা পরীক্ষার পর আরও ২৮ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়। এদের মধ্যে নাটোরের ১১ জন, গোদগাড়ীর ১ জনসহ রাজশাহীর ১৬ ও পাবনার ১ জন।

রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ও ল্যাব ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুলনাহার জানান, রামেক ল্যাবে দুই শিফটে ১৮৮ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে ২৮ জনের নমুনায় করোনা পজেটিভ এসেছে। নতুন আক্রান্তদের মধ্যে রাজশাহীর ১৬ জন, পাবনার ১ জন ও নাটোরের ১১ জন।

নাটোরের সিভিল সার্জন ডাঃ মিজানুর রহমান জানান.রামেক ল্যাব থেকে পাওয়া তথ্যে বাগাতিপাড়ার ৫ জন স্বাস্থ্যকর্মী সহ ১০ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের হোম আইসোরেশনে থাকাসহ বাড়ি ও প্রতিষ্ঠান লকডাউন করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.