নাটোরে করোনায় আক্রান্ত চিকিৎসকের বাড়ি লকডাউন

নাটোর প্রতিনিধি: নাটোরে করোনায় আক্রান্ত চিকিৎসকের বাড়ি লকডাউন করা হয়েছে। তিনি নাটোর আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার (অল্টারনেটিভ মেডিসিন) হিসেবে কর্মরত ছিলেন। তিনি নাটোর শহরের বলারিপাড়া এলাকার বাসিন্দা।

চারদিন আগে পরীক্ষার জন্য নমুনা দিলে গতকাল বুধবার (২৯শে এপ্রিল) রাতে তার পজিটিভ রিপোর্ট আসে। গতকাল বুধবার (২৯শে এপ্রিল) রাতে রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি বিভাগ থেকে প্রেরিত ফলাফলে জানানো হয় ওই চিকিৎসক করোনা পজিটিভ। নাটোর সিভিল সার্জনের কার্যালয় বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে, রাতে রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি বিভাগ থেকে রিপোর্ট পাওয়ার পর ওই চিকিৎসকের সাথে স্বাস্থ্য বিভাগ সহ জেলা ও পুলিশ প্রশাসন তার সাথে তার বলারিপাড়ার বাসভবনে যোগাযোগ করে করোনা পজেটিভ রিপোর্টের কথা জানালে তিনি সুস্থ্য রয়েছেন বলে জানান।

নাটোর সদর হাসপাতালরে সহকারী পরিচালক ডাঃ আনছারুল হক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ওই চিকিৎসক সহ কয়েকজন ডাক্তার ও স্বাস্থ্য কর্মী আÍসন্তুষ্টির জন্য কদিন আগে পরীক্ষার জন্য নমুনা দেন। সকলের রেজাল্ট নেগেটিভ আসলেও তার পজেটিভ আসে। তিনি সুস্থ্য রয়েছেন এবং তার কোন ধরনের সমস্যা নেই।

জেলা সিভিল সার্জন কাজী মিজানুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, যেহেতু নমুনায় পজেটিভ তাই ওই চিকিৎসককে কোয়ারেন্টাইনে রাখাসহ তার বাড়ি লকডাউন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে সংশ্লিষ্ট পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.