নাটোরে এক কৃষককে পিটিয়ে হত্যার চেষ্টার পর বাড়িঘরে হামলা লুটপাট


নাটোর প্রতিনিধি: পূর্ব শক্রতার জের ধরে নাটোর শহরতলীর বড়ভিটা এলাকায় মিজান মন্ডল (৩৫) নামে এক কৃষককে মারপিট করে আহত করার পর বাড়িঘরে হামলা ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।
আজ বৃহম্পতিবার সকাল ১১ টায় বড়ভিটা এলাকায় এ ঘটনা ঘটে। আহত কৃষক শহরের তেবাড়িয়া এলাকার ইছা
মন্ডলের ছেলে। স্থানীয়রা উদ্ধার করে নাটোর আধুনিক হাসপাতালে ভর্তি করে।
জানা যায়, আজ বৃহম্পতিবার সকালে কৃষিজমিতে কাজ করে বাড়ি ফিরে আসামাত্র একই এলাকার মৃত লেদু প্রামাণিকের ছেলে জনি (৩০) লোহার রড দিয়ে আতর্কিত হামলা চালিয়ে কৃষক মিজানকে এলোপাথাড়ি মারপিট করে রক্তাক্ত জখম করে এবং বাড়িঘরে হামলা,ভাঙ্গচুর এবং লুটপাট করে।
পরে আহত মিজানকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নেওয়া হয়। মারপিটে ফলে তাঁর হাত ভেঙ্গে গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। এছাড়া চোখ দিয়ে রক্তক্ষরণ হতে দেখা যায়।
কৃষক মিজান বিটিসি নিউজকে জানান,পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী জনি আমাকে রড দিয়ে মারপিট করে রক্তাক্ত জখম করে। আমার হাত ভেঙ্গে দেয় এবং চোখ উপড়ে ফেলার চেষ্টা করে। ঘটনার পর পরই সে বসতবাড়ি ভাংচুর করে এবং গরুর ব্যবসার নগদ এক লাখ ৪৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
অভিযুক্ত জনি জানান, এ ঘটনা সম্পৃর্ণ মিথ্যা। জমিতে সেচ পাম্পে বৈদ্যুতিক সংযোগ দিয়ে আমাকে শক দেওয়ায় মারপিট করেছি। কিন্তু লুটপাট করিনি।
নাটোর থানার ওসি মনসুর রহমান বিটিসি নিউজকে জানান, ঘটনা শুনেছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.