নাটোরের লালপুরে পাষন্ড স্বামী স্ত্রীকে হত্যা করে লাশ ফেলে দেয় পুকুরে

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুর মোহরকয়া এলাকায় স্ত্রীকে হত্যা করে লাশ পুকুরে ফেলে পাষান্ড স্বামী। আজ শুক্রবার দুপুরে লালপুরের মোহরকয়া পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, আজ শুক্রবার দুপুরে লালপুরের মোহরকয়া পশ্চিমপাড়া গ্রামে মৃত এলাহী বক্সের পুকুরে একটি মরদেহ ভেসে উঠে। এসময় স্থানীয় লোকজন লাশটিকে গৃহবধু স্মৃতি (২০) মৃতদেহ বলে নিশ্চিত করে।

স্থানীয়রা আরো জানায়, মোহরকয়া পিয়াদাপাড়া গ্রামের তসলু কন্যা স্মৃতির সাথে ইংরেজের পুত্র জাব্বারে (৩০) বিয়ে হয়। তাদের ঘরে ১টি কন্যা সন্তান হয় । জাব্বার অন্য একজনের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়লে তাদের স্বামী-স্ত্রী মধ্যে ঝগড়াঝাটি লেগেই থাকতো। গতকাল বৃহস্পতিবার রাতে কোন একসময স্মৃতিকে মারপিট করে হত্যা করে পুকুরে ফেলে দিলে আজ শুক্রবার দুপুরে লাশ ভেসে উঠলে জানাজানি হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সেলিম রেজা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমরা পুকুর থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছি এবং ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে প্রেরণ এর উদ্যোগ গ্রহণ করেছি। এছাড়া ঘাতক স্বামীকে খুঁজে বের করার জন্য অভিযান চলছে বলেও জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.