নাটোরের বড়াইগ্রামে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন-সমাবেশ

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের নগর ইউনিয়নে নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচনী কাজে অংশ না নেয়ার মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুস সাত্তারকে প্রাণনাশের হুমকি ও বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় মুক্তিযোদ্ধার সন্তান বকুল হোসেনের উপর হামলা মারপিটের প্রতিবাদে মানববন্ধন করেছেন বীর মুক্তিযোদ্ধারা। এছাড়া প্রশাসনের কাছে স্মারকলিপিও প্রদান করেন তারা।
আজ বুধবার বিকালে উপজেলার বনপাড়া বাজারের পৌরগেটের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন ও সমাবেশ থেকে এ ঘটনার প্রতিবাদ জানিয়ে বত্তারা বলেন, অনতিবিলম্বে দোষীদের বের করে আইনের আওতায় না আনলে তারা সড়ক অবরোধ সহ কঠোর কর্মসূচী দেবেন তারা। এ সময় বক্তব্য রাখেন উপজেলা ডেপুটি কমান্ডার শামসুল হক , সাবেক কমান্ডার আব্দুস সাত্তার , মুক্তিযোদ্ধা মোহাম্মদ সাদিকুল ইসলাম ও আবুল খায়ের সহ অন্যরা।
এর আগে নৌকার পক্ষে কাজ না করায় নগর ইউনিয়নের বিভিন্ন বাজারে আব্দুস সাত্তারকে খোঁজ করে মারপিট দেখে নেয়া ও প্রাণ নাশের হুমকি প্রদান করে সন্ত্রাসীরা। এছাড়া এছাড়া গতকাল রাতে একই ইউনিয়নের সাহেব বাজারে মুক্তিযোদ্ধার সন্তানকে মারপিট করে আহত করে দূর্বৃত্তরা। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.