নাটোরের বড়াইগ্রামে জঙ্গী, সন্ত্রাস, মাদক ও বাল্যবিয়ে প্রতিরোধে সভা অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে জঙ্গী, সন্ত্রাস, মাদক ও বাল্যবিয়ে প্রতিরোধে ঈমাম, মোয়াজ্জেম ও কাজীদের ভূমিকা শীর্ষক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বিকেলে উপজেলা পরিষদের আয়োজনে পরিষদ মিলনায়তনে এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

পেশ ঈমাম মওলানা মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও মওলানা আব্দুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি ছাড়াও আলোচনায় অংশ নেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোছা. হেলেনা বেগম, বনপাড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও প্রবীণ রাজনীতিবিদ সোবাহান প্রামাণিক, জয়বাংলা সামাজিক আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার, চান্দাই ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিবর রহমান, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ আলী, শিক্ষক আব্দুল করিম প্রমূখ।

মত বিনিময় সভায় বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার ৮০ জন ঈমাম, মোয়াজ্জেম ও কাজী উপস্থিত ছিলেন। সবশেষে প্রতি অংশগ্রহণকারীকে প্রধান অতিথি ঈদ উপহার প্রদান করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.