নাটোরের বড়াইগ্রামে খালেদা জিয়ার রোগমুক্তিতে দোয়া ও ইফতার মাহফিল

 

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর বিএনপি’র উদ্যোগে গতকাল বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তিতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এর আগে একই দিন বিকেল ৫টায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদৎ বার্ষিকী পালন এবং খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বনপাড়াস্থ বিএনপি কার্যালয় প্রাঙ্গণে পৌর বিএনপি’র সভাপতি অধ্যাপক এম লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমিনুল হক।

এ সময় ঢাকা থেকে টেলি কনফারেন্সের মাধ্যমে জেলা বিএনপি’র সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সাংগঠিক সম্পাদক এড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু প্রায় তিন মিনিট বক্তব্য প্রদান করেন।

এসময় তিনি বলেন, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্বপ্নের বাংলাদেশ গড়তে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি অনেক বেশী শক্তিশালী। কিন্তু পুলিশ দিয়ে তাদের এই স্বপ্ন নস্যাৎ করার যে নীল নকশা তৈরী করেছে তা জনগণ বুঝে গেছে। বিএনপির জনপ্রিয়তার প্রতি আক্রোশ তৈরী হওয়ায় খালেদা জিয়াকে কারাগারে পাঠানো হয়েছে।

দেশ নায়ক তারেক রহমানকে মামলা ও গ্রেফতারের ভয় দেখিয়ে দেশে আসতে প্রতিবন্ধকতা সৃষ্টি করে রেখেছে। তিনি দ্রুত খালেদা জিয়ার কারামুক্তি দাবি করেন এবং একই সাথে রোগ মুক্তির জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

পৌর বিএনপির সাধারণ সম্পাদক সরদার রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু, প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, মাঝগাঁও ইউপি চেয়ারম্যান ও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রভাষক আব্দুল আলীম, পৌর বিএনপির সহ-সভাপতি আতিকুর রহমান টিপু ও শাহাবুল আলম, প্রচার সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমূখ।আলোচনা সভা শেষে দুই সহ¯্রাধিক বিএনপি নেতা-কর্মী দোয়া ও ইফতার মাহফিলে অংশ নেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.