নাটোরের বড়াইগ্রামে কিশোরী কাজের মেয়েকে ধর্ষণ করল আওয়ামী লীগ নেতা

নাটোর প্রতিনিধি: বড়াইগ্রামে আওয়ামীলীগ নেতা কর্তৃক ১০ বছর বয়সের এক কাজের মেয়ে ধর্ষিত। নাটোরের বড়াইগ্রাম উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের উপলশহর ১নং ওয়ার্ডের আব্দুস সালামের ১০ বছরের মেয়ে রহিমা (ছদ্দনাম) ধর্ষিত হয়েছে।

জানা যায়, উপলশহর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সাখাওয়াত হোসেন কর্তৃক শিশুটি ধর্ষিত হয়।

শিশুটির পরিবার এবং এলাকাবাসী জানায়- রহিমা (ছদ্দনাম) গরীব হওয়ার কারণে সাখাওয়াত হোসেনের বাড়িতে কয়েক মাস ধরে কাজ করতো।

গত ২২ শে মে রোজ শুক্রবার দুপুরে সাখাওয়াত হোসেনের বাড়িতে কেউ না থাকায় ফাঁকা বাড়ি পেয়ে সে মেয়েটিকে ঘরে নিয়ে ফুসলিয়ে ধর্ষণ করে।

একপর্যায়ে মেয়েটি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে বাবার বাড়িতে পাঠায়। বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছিল একটি মহল, এলাকায় এই ঘটনা নিয়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এমন ঘটনার দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী। বিষয়টি জানাজানি হলে আজ বৃহস্পতিবার (০4 জুন) দুপুরে বড়াইগ্রাম থানা পুলিশ সাখাওয়াত হোসেনকে আটক করে।

বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিন আলী এ বিষয়ে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান- অপরাধী যেই হোক তার বিচার হওয়া দরকার।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন- সাখাওয়াত হোসেনকে আটক করা হয়েছে।ধর্ষন করার অপরাধে তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.